Breaking News
Home / সারাদেশ / সুদের টাকার জন্য দিনমজুর লাঞ্চনায় আত্মহত্যা

সুদের টাকার জন্য দিনমজুর লাঞ্চনায় আত্মহত্যা

সুদের টাকা আদায়ের জন্য জন্য দিনমজুরের বাড়িতে গিয়ে ঘর তালাবদ্ধের হুমকি, ঘরের লোকজনকে অকথ্য ভাষায় গালমন্দ করে লাঞ্চিতের অপমান সইতে না পেরে বিমল বাছার (৩৫) নামের এক দিনমজুর বিষপান করে আত্মহত্যা করেছে।

ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার উত্তর ধানডোবা গ্রামের। নিহত বিমল ওই গ্রামের মৃত চরন বাছারের ছেলে। ঘটনার পরপরই সুদি কারবারী সোহেল চৌকিদার ওরফে বিচ্ছু পলাতক রয়েছে।

রবিবার সকালে নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, দিনমজুর বিমল বাছারকে চড়া সুদে টাকা দিয়েছিলো একই গ্রামের সোহেল চৌকিদার ওরফে বিচ্ছু।

শুক্রবার সন্ধ্যায় সুদের টাকার জন্য সহযোগীদের নিয়ে বিমলের বাড়িতে যায় সোহেল। এসময় সুদের টাকা পরিশোধ করতে না পারায় বিমলের ঘরের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বসতঘরে তালা দেয়ার হুমকি দেয় সোহেল।

এমনকি রাতে বিমলকে লাঞ্চিত করা হয়। একজন সুদি কারবারীর হাতে অপমানিত হওয়ার কষ্ট সইতে না পেরে ওইদিন রাতে বিষপান করে বিমল। রাতেই তাকে মূমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বিমলের মৃত্যু হয়।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

১২ দিনেও সন্ধ্যান মেলেনি প্রতিবন্ধী মারুফের

নিখোঁজ বুদ্ধি প্রতিবন্ধী মারুফ খানের (২৩) সন্ধ্যানের জন্য গত ১২দিন পর্যন্ত তার বিধবা মা পাগলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *