Breaking News
Home / সারাদেশ / জাতির পিতার বোন আমেনা বেগমের ১৭তম মৃত্যু বার্ষিকীতে দোয়া-মিলাদ অনুষ্ঠিত

জাতির পিতার বোন আমেনা বেগমের ১৭তম মৃত্যু বার্ষিকীতে দোয়া-মিলাদ অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফু, সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সহধর্মিনী ও মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র মাতা,

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নানী, বরিশালের নগর পিতা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, ব্যবসায়ি শীর্ষ সংগঠন এফবিসিআই’র পরিচালক সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগ অন্যতম নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র দাদী আমেনা বেগমের ১৭তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার পালিত হয়েছে।

এ উপলক্ষে মরহুমার আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের নিজ বাড়িতে কোরান খতম, বাদ যোহর জাতির পিতাসহ ১৫ আগষ্ট সকল শহীদ ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা, পরিবার স্বজন ও প্রধানমন্ত্রীর সু-সাস্থ্য কামনার সাথ দেশ ও জাতির অগ্রগতি কামনা করে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন সেরাল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ আলতাফ হোসেন। দোয়া-মিলাদ শেষে এতিম ও আগত অতিথীদের খাবার পরিবেশন করা হয়।

দোয়া-মিলাদে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ,

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যানগন, উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

একই দিন বাদ যোহর মরহুমার রুহের মাগফিরাত কামনায় বরিশাল ক্লাবে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া-মিলাদে মরহুমার ছেলে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপিসহ বিভিন্ন সংসদ সদস্যগন,

বিভাগীয় ও জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাগন, বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, উপজেলা চেয়ারম্যানগন, পৌর মেয়রগন ও মরহুমার পরিবারের স্বজনেরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *