Breaking News
Home / খেলাধুলা / শুধু এই কারনটির জন্যই এবার আইপিএলে সবাই আমাকেই দেখবে: মুস্তাফিজ

শুধু এই কারনটির জন্যই এবার আইপিএলে সবাই আমাকেই দেখবে: মুস্তাফিজ

শুধু এই কারনটির জন্যই এবার আইপিএলে সবাই আমাকেই দেখবে: মুস্তাফিজ

আগামী ২৫ মার্চ থেকে মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর। আইপিএলের নিয়মিত মুখ দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু এবারের আসরে দল পাননি তিনি। নিলামে দুইবার সাকিবের নাম তোলা হলেও কোনো ফ্রাঞ্চাইজি আগ্রহ দেখায়নি।

এদিকে দেশের তারকা পেসার তাসকিন আহমেদের এবারের আইপিএলে খেলার সম্ভাবনা তৈরি হয়েছিল। আইপিএল শুরুর শেষ মূহুর্তে তাকে দলে নিতে চেয়েছিল লক্ষ্মৌ সুপার জায়ান্টস।

কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থাকায় আইপিএলে খেলতে চাননি তাসকিন। এর ফলে এবারের আইপিএলে বাংলাদেশের হয়ে একমাত্র প্রতিনিধিত্ব করছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে দেখা যাবে তাকে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে সেখান থেকেই ভারতের উদ্দেশে রওনা দেবেন মুস্তাফিজ।

সাকিব না থাকায় এবারের আইপিএলে দেশের সবাই দিল্লিকে সাপোর্ট করবে বলে মনে করছেন মুস্তাফিজ। এ প্রসঙ্গে তিনি বলেন, আগে যেমন হতো যে আমি আর

সাকিব ভাই খেললে বাংলাদেশের মানুষ দুইটা দলে ভাগ হয়ে যেত। এবার সবাই আমার দিকেই দেখবে, কারণ এবছর সাকিব ভাই সব সংস্করণে (জাতীয় দলে) আছেন এইজন্য সুযোগ পাননি।

প্রসঙ্গত, আগামী ২৭ মার্চ মুম্বাই ইন্ডিয়ানের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএল মিশনে নামবে দিল্লি ক্যাপিটালস। ম্যাচটি বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে

About admin

Check Also

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *