Breaking News
Home / সারাদেশ / পদ্মা সেতু উদ্বোধনের পর বাণিজ্যিক গুরুত্ব আরো বৃদ্ধি পাবে: ভারতীয় হাই কমিশনার

পদ্মা সেতু উদ্বোধনের পর বাণিজ্যিক গুরুত্ব আরো বৃদ্ধি পাবে: ভারতীয় হাই কমিশনার

ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বরিশাল হচ্ছে দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার। তাই পদ্মা সেতু উদ্বোধনের পর প্রথমেই বরিশালের বাণিজ্যিক গুরুত্ব আরো বৃদ্ধি পাবে।

বৃহস্পতিবার সকালে বরিশাল রিপোর্টার্স ইউনিটির বীর মুক্তিযোদ্ধা শহীদ জননী সাহান আরা স্মৃতি মিলনায়তনে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, লেখক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি আরও বলেন,

কবি জীবনানন্দ দাশ, শের ই বাংলা একে ফজলুল হকসহ গুনীজনদের পূণ্যভূমি বরিশালে আসতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এবার খুব অল্প সময়ের জন্য আসলেও খুব শীঘ্রই আমি সময় নিয়ে বরিশালে আসবো। এখানে নৌ, সড়ক এবং আকাশপথে সারাদেশের সাথে ভালো যোগাযোগ ব্যবস্থা রয়েছে।

রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সুশান্ত ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান স্বপন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনের খুলনা অঞ্চলের সেকেন্ড সেক্রেটারি অসীম কুমার শান্ত্রা, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, আব্দুল কাদের হাওলাদার, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, সাংবাদিক অপুর্ব অপু, মঈনুল ইসলাম সবুজ প্রমুখ।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *