Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া পুলিশী অভিযানে ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আগৈলঝাড়া পুলিশী অভিযানে ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলী হোসেন বুধবার রাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ধর্ষণ ও পর্ণগ্রাফি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. মিজানুর রহমান ওরফে মিজান (৪০)কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মিজান আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের আবু তালেব সিকদারের ছেলে।
মিজানের বিরদ্ধে হাজারীবাগ থানার মামলা নং-২৯(৪)১৯, নারী ও শিশু মামলা নং-২৭০/১৯।

ওই মামলায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক, ২০২২ সালের ১০মে মিজানকে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০এর ৯(১) ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারদন্ড

এবং ২০১২ সালের পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(১)ধারায় দোষী সাব্যস্ত করে ৫বছর সশ্রম কারদন্ড এবং ১লাখ টাকা জরিমানার রায় প্রদান করেন। রায়ের দিন থেকে গ্রেফতারকৃত মিজান পলাতক ছিল। তাই আদালত মিজানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

গ্রেফতারকৃত মিজানকে বুধবার রাতেই আগৈলঝাড়া থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত মিজানকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

ধর্ষণের পর শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে দ্বিতীয় শ্রেনীর মেধাবী ছাত্রী তামান্না আক্তারের হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তারসহ ফাঁসির দাবিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *