Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় এমপি হাসানাত আবদুল্লাহর প্রচেষ্টায় ২কোটি ৮০লাখ টাকা ব্যয়ে সড়ক পাকা করণ কাজের উদ্বোধন

আগৈলঝাড়ায় এমপি হাসানাত আবদুল্লাহর প্রচেষ্টায় ২কোটি ৮০লাখ টাকা ব্যয়ে সড়ক পাকা করণ কাজের উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় প্রত্যন্ত এলাকার জনগনের দীর্ঘ দিনের দাবি পুরণ করলেন জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি।

এমপি’র প্রচেষ্টায় এলজিইডি’র অর্থায়নে ২কোটি ৮০লাখ টাকা ব্যয়ে বাটরা থেকে রামানন্দেরআঁক সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে রাজিহার ইউনিয়নের বাটরা বাজার প্রান্তে সড়ক পাকা করণ নির্মাণ কাজের উদ্বোধন পূর্ব এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

পরে অতিথিরা সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করেন। রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হরে কৃষ্ণ হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বিজয় কৃষ্ণ রায়, অমূল্য রতন হালদার, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার।

এলজিইডি সূত্রে জানা গেছে, টেন্ডারে ২কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে দুটি কালভার্টসহ ১৭৫৯ মিটার (পৌনে দুই কিলোমিটার) সড়ক নির্মাণ কাজের কার্যাদেশ দেয়া হয়েছে শরিফ এন্টারপ্রাইজ এর মালিক ফয়েজ শরীফকে। তবে উন্নয়ন কাজটি বাস্তবায়ন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।

সড়ক উদ্বোধনে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. সাইদুল সরদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, বাস্তবায়নকারী ঠিকাদার রফিকুল ইসলাম তালুকদার,

রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ সিকদার, বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক, রাজিহার ইউনিয়ন যুবলীগ সভাপতি জগদীশ ভক্তসহ স্থানীয় মেম্বার ও বাজারের ব্যবসায়িরা।

দোয়া-মিলাদ ও শ্রীমদ্দ্ভাগবত গীতা পাঠ এর মাধ্যমে উদ্বোধন পূর্ব সভায় নেতৃবৃন্দ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নৌকাকে বিজয়ী করে পুণরায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *