Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী রিয়াজ হোসেনের বড় ছেলে নাফিস আর নেই

আগৈলঝাড়া আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী রিয়াজ হোসেনের বড় ছেলে নাফিস আর নেই

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি কাজী রিয়াজ হোসেন এর বড় ছেলে নাফিস আহমেদ (১৪) আকস্মিক অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১২.৩০ মিনিটে মৃত্যু বরণ করেছেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

শুক্রবার বাদ জুম্মা বারপাইকা গ্রামের নিজ বাড়িতে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

নাসিফ এর অকাল মৃত্যুতে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুমার জানাজায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ প্রমুখ নেতৃবৃন্দরা

উপস্থিত থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবার সদস্যদের গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রসংগত, এর আগে একদিন আগে বুধবার সকালে কাজী রিয়াজ হোসেন এর মা রহিমা বেগম ইন্তোকাল করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *