Breaking News
Home / সারাদেশ / নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রার্থী বাবু

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রার্থী বাবু

উপজেলার সর্বস্তরের মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা থাকা সত্বেও একমাত্র দলের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান ও জনতার প্রার্থী মোঃ আদনান আলম খান বাবু।

শুক্রবার সকালে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ বাখ্যা করে জেলার বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আদনান আলম খান বাবু বলেন, উপজেলাবাসীর অনুরোধে নিজেকে প্রার্থী ঘোষণা করার পর দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটারদের যে সমর্থন ও ভালবাসা পেয়েছি সেই ঋণ কোনদিনও শোধিবার নয়।

কিন্তু জাতির এই ক্রান্তি লগ্নে সারাদেশে ভোট উৎসবের নামে যে প্রহসন চলছে তা আমার দল বিএনপি প্রত্যাখান করেছে। তাই দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি (আদনান আলম খান বাবু) বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছি।

আদনান আলম খান বাবু হলফ করে বলেন, জীবনে যতোদিন বেঁচে আছি ততোদিন পূর্বের ন্যায় বাবুগঞ্জ উপজেলাবাসীর সুখ-দুঃখে পাশে থাকবো।

About admin

Check Also

নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত চেয়ারম্যান প্রার্থী অসাম্প্রদায়িক নেতা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *