Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ডিলারের প্রায় ৩৪ লাখ টাকা নিয়ে উধাও আরএফএল কোম্পানীর প্রতিনিধি

আগৈলঝাড়ায় ডিলারের প্রায় ৩৪ লাখ টাকা নিয়ে উধাও আরএফএল কোম্পানীর প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় এক ব্যবসায়ী ডিলারের প্রায় ৩৪ লাখ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়েছে ভিশন আরএসি গ্রুপের এক বিক্রয় প্রতিনিধি।

এঘটনায় ওই ব্যবসায়ী বিক্রয় প্রতিনিধির থানায় মামলা দায়ের করলেও পুলিশ দীর্ঘ দিনেও গ্রেপ্তার করতে পারেনি প্রতারক বিক্রয় প্রতিনিধি শামীম হোসেন খলিফা ও তার স্ত্রীকে। অপর দিকে ব্যবসায়ী আব্দুল কাদের মিয়া শেষ সম্বল হারিয়ে পথে বসেছেন।

জানা গেছে, সম্প্রতি উপজেলার বাগধা বাজারের মেসার্স হোসাইন ইলেকট্রনিক্স দোকানের মালিক আব্দুল কাদের মিয়ার কাছ থেকে ৩৩ লাখ ৬১হাজার ৭০৬ টাকা নিয়ে উধাও হয়ে যায় আরএফএল কোম্পানির গৌরনদী ও আগৈলঝাড়া জোনের ভিশন আরএসি গ্রুপের এক বিক্রয় প্রতিনিধি শামীম হোসেন খলিফা।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত বাগধা বাজারে আরএফএল কোম্পানির ডিলারশিপ নিয়ে সুনামের সাথে ব্যবসা করে আসছিলেন মো. সিরাজ মিয়ার ছেলে আব্দুল কাদের মিয়া।

কোম্পানির ডিলারশিপের সুবাদে আরএফএল কোম্পানির গৌরনদী-আগৈলঝাড়া জোনের ভিশন আরএসি গ্রুপের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করতেন পটুাখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার গাজীপুরা গ্রামের সেলিম খলিফার ছেলে শামীম হোসেন খলিফা।

আব্দুল কাদের মিয়া জানান, গত ৭মে আমার মালিকানাধীন হোসাইন ইলেকট্রনিক্স থেকে ভিশন আরএসি গ্রুপের বিক্রয় প্রতিনিধি শামীম হোসেন খলিফা এসি এবং ফ্রিজ বিভিন্ন প্রতিষ্ঠানে বিক্রির উদ্দেশ্য নিয়ে যায়। কিন্তু একসপ্তাহ অতিবাহিত হওয়ার পরেও বিক্রয়কৃত মালামালের ৩৩লাখ ৬১ হাজার ৭০৬টাকা প্রতিষ্ঠানে জমা দেয়নি তিনি।

সময় বিক্রয় প্রতিনিধি শামীমের ফোনে একাধিকবার ফোন করেন আব্দুল কাদের। তারপরে ফোন বন্ধ পেয়ে তাৎণিক কোম্পানির কর্তৃপকে ঘটনা সম্পর্কে অবিহিত করলে জোনাল ম্যানেজার মোহাম্মদ মাসুদুর রহমানকে সঙ্গে নিয়ে শামীমের গৌরনদী উপজেলার ভাড়া বাসা ও তার স্থায়ী ঠিকানায় যোগাযোগ করেও তাকে পাওয়া যায় নি।

এঘটনায় আব্দুল কাদের মিয়া ১৯মে বাদী হয়ে শামীম খলিফা ও তার স্ত্রী ঈশিকা ইসলাম ইমুকে আসামী করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এব্যাপারে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজারুল ইসলাম জানান, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিেেদর গ্রেপ্তারের জোর চেষ্ঠা চলছে।

About admin

Check Also

ধর্ষণের পর শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে দ্বিতীয় শ্রেনীর মেধাবী ছাত্রী তামান্না আক্তারের হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তারসহ ফাঁসির দাবিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *