Breaking News
Home / সারাদেশ / দেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা তাই নৌকাকে বিজয়ী করার আহ্বান হাসানাত আবদুল্লাহ এমপির

দেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা তাই নৌকাকে বিজয়ী করার আহ্বান হাসানাত আবদুল্লাহ এমপির

জাতির পিতার ভাগ্নে, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন- বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক হচ্ছে নৌকা।

তাই নৌকাকে বিজয়ী করে জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে আবারও দেশ সেবায় সুযোগ করে দেয়ার আহ্বান জানিয়ে রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শনিবার বিকেলে বাশাইল মাধ্যমিক বিদ্যালয় হল রুমে রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় ইউনিয়ন সভাপতি হরে কৃষ্ণ হালদারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাালেহ মো. লিটন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন

বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়,

আওয়ামী লীগ নেতা অমূল্য রতন বাড়ৈ, মতিয়ার রহমান হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইদ্রিস, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, যুবলীগ সভাপতি জগদীশ ভক্তসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি তার বক্তব্যে আরও বলেন- বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনাও দক্ষিনাঞ্চলের লোক।

তাই তার হাত ধরে গোটা দক্ষিনাঞ্চলসহ সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। ভোলার গ্যাস বরিশালে ব্যবহারের জন্য কাজ চলছে।

ঢাকা-বরিশাল চার লেনেসর কাজ চলমান থাকার কথা জানিয়ে দেশের এবং স্থানীয় বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামী লীগের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্র রুখে দিতে ঐক্যবদ্ধভাবে নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি তার বক্তব্যে আরও বলেন-আপনাদের নিশ্চয়ই স্মরণে আছে, ২০০১ সালের কথা। বিএনপি-জামাত জোট সরকার বিজয়ী হয়ে শপথ নেয়ার আগেই আওয়ামী লীগ নেতাকর্র্মীসহ সাধারণ জনগনের উপর কি ধরণের অত্যাচার, জুলুম ও নির্যাতন করেছে।

হত্যা, লুট, দখল থেকে শুরু করে জমির ফসল, পুকুরের মাছ, গোয়ালের গরু পর্যন্ত তারা জোর করে লুট করে নিয়ে গেছে। প্রাণ বাঁচাতে এই এলাকার ৫৫হাজার মানুষ আশ্রয় নিয়েছিল প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা রামশীলসহ দেশের বিভিন্ন স্থানে।

ওরা হত্যাকারী, ওরা সস্ত্রাসী তাই তাদের বলে দেবেন- ‘আমরা তোমাদের ভোট দেব না”। ওরা হত্যাকারী বলেই জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে দেশে কালো আইন (ইনডিমিটি) পাশ করে হত্যাকরীদের বিচার করা বন্ধ করে দেয়।

এমন অসভ্য আইন পৃথিবীর কোন দেশে নেই। শেখ হাসিনা ক্ষতায় এসে সেই কালো আইন বাতিল করে হত্যাকারীদের বিচার করেছে। জাতি কলংক মুক্ত হয়েছে। জিয়া, এরশাদ উর্দী পরেই ক্ষমতা দখল করে।

তারই ধারাবাহিকতায় খালেদা জিয়া তৃতীয় শক্তির মাধ্যমে ক্ষমতা দখল করে। আবার ওরাই মানবতা, গণতন্ত্রের কথা বলে। তাই ওদের ভোট দিয়ে আপনার কি আবার বাড়ি ছেড়ে পালাতে চান?

উপস্থিত নেতা-কর্মীদের সামনে এমন প্রশ্ন রেখে প্রধান অতিথি জানতে চান বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক কি? নেতা কর্র্মীরা মুহু মুহু ম্লোগান দিয়ে বলেন “নৌকা, নৌকা।

সভায় উপস্থিত ছিলেন মন্ত্রীর একান্ত সচিব খায়রুল বশার, কেন্দ্রীয় কৃষক লীগের নেতা ও এফবিসিআই এর পরিচালক সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের অন্যতম নির্বাহী সদস্য

সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারসহ প্রমুখ নেতৃবৃন্দ।

বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকগনসহ রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ১১জন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে অনুষ্ঠেয় বরিশালের আগৈলঝাড়ায় প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *