Breaking News
Home / সারাদেশ / দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদ জানিয়ে আগৈলঝাড়ায় আ.লীগের প্রতিবাদ সমাবেশ

দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদ জানিয়ে আগৈলঝাড়ায় আ.লীগের প্রতিবাদ সমাবেশ

বিএনপি-জামাত সকারের মদদে দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হওয়ায় বিক্ষোভ মিছিল স্থগিত রেখে সকাল এগারোটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবুল বাশার হাওলাদার, জসীম সরদার, ইলিয়াস তালুকদার, হালিমুজ্জামান হালিম, স্বেচ্ছাসেবক লীগে সভাপতি ফিরোজ সিকদার, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত।

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ পাঁচটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে আবু সালেহ মো. লিটন তার বক্তব্যে বলেন- ২০০৫ সালের ১৭ আগস্ট তৎকালণি বিএনপি-জামাত জোট সরকারের প্রচ্ছন্ন মদদে নিষিদ্ধ ঘোষিত স্বাধীনতা বিরোধী জেএমবি’র সন্ত্রাসী জঙ্গী গোষ্টি দেশের আদতালত প্রাঙ্গনসহ সারা দেশে একযোগে ৬৩টি জেলার ৫শ স্পটে বোমা হামলা চালিয়েছিল।

ওই ঘটনায় সারা দেশে ১৪৯টি মামলা দায়ের হয়েছিল। ওই সকল মামলায় এক হাজার জঙ্গি সনাক্ত করা হলে তার মধ্যে মাত্র ৩শ জঙ্গি বিচারের আওতায় এসেছে।

নিহতদের স্মরণ, জড়িতদের বিচারের দাবি জানিয়ে জামাত বিএনপি’র বিভিন্ন গুজব ও মিথ্যা তথ্য ছড়ানোর প্রতিবাদ জানাতে সকল নেতা কর্মীদের আহ্বান জানান।
স্বাধীনতা বিরোধীরা বার বার শোকের মাস আগস্টকে তাদের টার্গেট হিসেবে বেছে নেয়।

তাই দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে ওই বোমা হামলায় নিহতদের রুহের মাগফিরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় কামনা করেন।

About admin

Check Also

১২ দিনেও সন্ধ্যান মেলেনি প্রতিবন্ধী মারুফের

নিখোঁজ বুদ্ধি প্রতিবন্ধী মারুফ খানের (২৩) সন্ধ্যানের জন্য গত ১২দিন পর্যন্ত তার বিধবা মা পাগলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *