Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পুলিশের সহায়তায় সওজ এর জায়গা অবৈধ দখল মুক্ত করলেন চেয়ারম্যান

আগৈলঝাড়ায় পুলিশের সহায়তায় সওজ এর জায়গা অবৈধ দখল মুক্ত করলেন চেয়ারম্যান

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে প্রকাশ্যে নাকের ডগায় অবৈ’ধভাবে খাল দখল করে দোকান নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে চেয়ারম্যান।

সরেজমিনে দেখা গেছে, আগৈলঝাড়া-গৌরনদী-ঢাকা আঞ্চলিক মহাসড়কের গৈলা ইউনিয়নের রশিদ ফকিরের ব্রীজের পশ্চিম পাশে এই অবৈ’ধ দখল বানিজ্য চালানো হচ্ছিল।

বরিশাল সড়ক ও জনপথ বিভাগের আঞ্চলিক মহাসড়কের পাশে খাল দখল করে দোকান নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছিলেন গৈলা ইউনিয়নের কালুপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান আকনের ছেলে ফারুক আকন।

বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত তিনি দাড়িয়ে থেকে শ্রমিক দিয়ে অবৈ’ধ নির্মাণ কাজ পরিচালনা করছিলেন। মহাসড়কের পাশে প্রকাশ্যে অবৈ’ধভাবে দোকান নির্মাণ কাজ চালিয়ে গেলেও দেখার মতো ছিলো না কেউ।

অবশেষে সংবাদ কর্মীরা ঘটনাস্থল থেকে ফিরে অবৈ’ধ স্থাপনা সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার তনু ও গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটুকে বিষয়টি অবহিত করা হয়।

গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু জানান, ইউএনও, এসিল্যান্ডকে অবহিত করে থানা পুলিশের সহায়তায় বৃহস্পতিবার সন্ধ্যার পরে অবৈ’ধ স্থাপনা নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, কাঠ, বাঁশ দিয়ে যতটুকু দখল করেছিল তা ফারুক আকনকে সেখান থেকে নিজ দায়িত্বে অপসারণ করে নিয়ে যেতে বলা হয়েছে। তিনি শুক্রবারের মধ্যে তার অবৈ’ধ আলামত সেখান থেকে অপসারণ না করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবৈ’ধ স্থপনা নির্মাণ কাজ বন্ধ করে দেয়ার সত্যতা স্বীকার করে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে তিনি পুলিশ পাঠিয়ে সরকারী জায়গা দখলকারীর নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছেন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *