Breaking News
Home / সারাদেশ / বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন তার নির্বাচনী পথসভায় বলেছেন, এবারের নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারবেন।

আপনারা কারো কথায় বা প্রলোভনে পড়বেন না। আপনারা নিজে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিবেন। বিগতদিনের ভোট এবং এবারের ভোট পুরোটা ভিন্ন। এবারের নির্বাচনে কোনো প্রার্থী পেশী শক্তি প্রয়োগ করতে পারবেনা।

রবিবার দুপুরে চরকাউয়া ইউনিয়নের চরকরমজি এলাকায় অনুষ্ঠিত পথসভায় তিনি আরও বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপে ভোট নিশ্চিত করতে সরকার ও নির্বাচন কমিশনের পক্ষ থেকেও ব্যাপক জোরালো ভূমিকা রয়েছে।

বরিশালের মানুষও তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়। নিজের পক্ষে ভোট চেয়ে চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন বলেন, আমি কথায় নয়; কাজে বিশ্বাসী।

আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে আমার মোটরসাইকেল মার্কায় ভোট প্রদান করবেন। আমি কথা দিচ্ছি, আমাকে নির্বাচিত করা হলে বিভাগীয় শহরের বরিশাল সদর উপজেলাকে দেশের মধ্যে প্রথম স্মার্ট উপজেলা হিসেবে উপহার দিবো।

তালা মার্কার পথসভা ॥ একইদিন বরিশাল সদর উপজেলার কাশিপুর এলাকার পথসভায় তালা মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ জসিম উদ্দিন বলেছেন, নির্বাচনের পূর্বে এক কথা, আর নির্বাচনের পরে ভিন্নরূপ ধারন করার ব্যক্তি আমি নই।

আমি যখন যেটা বলি, খুব হিসেব করে বলি এবং যেটা বলি সেটা বাস্তবায়ন করার চেষ্টা করি। এক এক সময় এক এক ধরনের কথা বলার মানুষ আমি পছন্দ করিনা। আমার ভরসা জনগন। আপনাদের উপরে ভরসা করে আমি নির্বাচনে দাঁড়িয়েছি।

তিনি আরও বলেন, আমি বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে চেষ্টা করবো লোক দেখানো ফটোসেশন না করে সাধারণ মানুষের জন্য কাজ করতে। যাতে সাধারণ মানুষ আমার কাজের দ্বারা উপকৃত হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রেস কোম্পানীর কোমল পানীয় পরিবহনকারী পিক আপ এর ধাক্কায় একজন নিহত হয়েছে, আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *