Breaking News
Home / সারাদেশ / উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে গৌরনদী পৌর মেয়রের পদ ছাড়লেন হারিছুর রহমান হারিছ

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে গৌরনদী পৌর মেয়রের পদ ছাড়লেন হারিছুর রহমান হারিছ

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে গৌরনদী পৌরসভার মেয়রের পদ ছেড়েছেন মো. হারিছুর রহমান। বৃহস্পতিবার ঢাকায় স্থানীয় সরকার বিভাগের সংশ্লিষ্ঠ শাখায় তার পদত্যাগপত্র জমা দেন তিনি।

স্থানীয় সরকার বিভাগ পদত্যাগপত্র গ্রহণ করে গৌরনদী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আতিকুর রহমানকে ১ নম্বর প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের চিঠি প্রদান করেন। শনিবার সকালে মো. আতিকুর রহমানের কাছে সেই চিঠি হস্তান্তর করা হয়েছে।

পৌর মেয়র থেকে পদত্যাগ করা মো. হারিছুর রহমান হারিছ গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পদত্যাগের সত্যতা নিশ্চিত করে হারিছুর রহমান জানান, আগামী ২৯ মে গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে তিনি পৌরসভার মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন।

সূত্র মতে, মো. হারিছুর রহমান ২০১০ সালে প্রথম, ২০১৫ সালে দ্বিতীয় ও ২০২০ সালে তৃতীয় বারের মতো গৌরনদী পৌরসভার মেয়র নির্বাচিত হন।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, মো. হারিছুর রহমান ২০০৮ সালের সেপ্টেম্বরে যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। ২০০৯ সালে গৌরনদী উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পান তিনি।

অল্প সময়ের মধ্যে তিনি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর আস্থাভাজন হয়ে ওঠেন। ২০১০ সালের ডিসেম্বর মাসে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রেস কোম্পানীর কোমল পানীয় পরিবহনকারী পিক আপ এর ধাক্কায় একজন নিহত হয়েছে, আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *