Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সমান ভোট পাওয়া দু’টি ওয়ার্ডের চার প্রার্থীর ভোট গ্রহন ২৪ নভেম্বর

আগৈলঝাড়ায় সমান ভোট পাওয়া দু’টি ওয়ার্ডের চার প্রার্থীর ভোট গ্রহন ২৪ নভেম্বর

বরিশালের আগৈলঝাড়ায় দ্বিতীয় ধাপের ১১নভেম্বর অনুষ্টিত ইউপি নির্বাচনে দু’টি সাধারণ ওয়ার্ডে প্রতিদ্বন্দি দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফলাফল স্থগিত রেখে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশন থেকে শুক্রবার রাতে প্রাপ্ত চিঠিতে আগামী ২৪ নভেম্বর (মঙ্গলবার) পুণঃরায় ভোট গ্রহনের কথা শনিবার সকালে জানিয়েছেন উপজেলা নির্বাচন কমিশন।

তফসীল অনুযায়ি উপজেলার রতœপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডের প্রতিদ্বন্দি দুই প্রার্থীদের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. সহিদুল্যাহ।

নির্বাচন অফিসার জানান, ১নং ওয়ার্ডে বেলুহার মুসলিম সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে মোরগ মার্কার প্রার্থী আজিজুল শাহ এবং ফুটবল মার্কার প্রার্থী সোহেল মোল্লা সমান সংখ্যক ৭০৫ ভোট পান।

অপরদিকে ৬নং ওয়ার্ড বারপাইকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোরগ মার্কার প্রার্থী হাসানাত সন্যামত এবং পান্নূ ভূঁইয়া সমান সংখ্যক ৩৩৫ ভোট পান।

দু’টি কেন্দ্রে দুজন করে প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় কাউকে বিজয়ী ঘোষণা না করে ওই কেন্দ্রের ভোট স্থগিত করে নির্বাচন কমিশন।

নতুন করে ওই দুই ওয়ার্ডে সমান সংখ্যক ভোট পাওয়া দুই প্রতিদ্বন্দি প্রার্থীর মধ্যে পুণরায় অনুষ্ঠিত নির্বাচনের নতুন করে ভাগ্য পরীক্ষা হবে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য পূর্বের ন্যায় প্রয়োজনীয় সংখ্যক আইন শৃখলা বাহিনী মোতায়েন করা হবে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *