Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম
????????????????????

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজিহার গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে প্রকাশ রায় (২৬) সোমবার দুপুরে জমির কাটা ধান মাঠ থেকে বাড়ি রেখে পুনরায় ধান আনতে যাবার সময়ে একই গ্রামের মিরাজ সেরনিয়াবাতের ছেলে স্বপন সেরনিয়াবত (২০), বজলুর রহমান হাওলাদারের ছেলে জিহাদ হাওলাদার (১৯),

মিরাজ সেরনিয়াবাতের ছেলে মিজান সেরনিয়াবাত (২২) এবং রতন সেরনিয়াবাতের ছেলে মো. মিরাজ সেরনিয়াবাতের (৫০) সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সকলে একত্রিত হয়ে প্রকাশকে এলোপাথারী মারধর করে। এক পর্যায়ে তাদের হাতে থাকা ধান কাটা কাঁচি দিয়ে প্রকাশকে এলোপাথারী কুপিয়ে গুরুতর যখম করে।

আহত প্রকাশের ডাক চিৎকারে এলাকার লোকজন দৌড়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রকাশকে উদ্ধার করে চিকিৎসার জন্য আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *