Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিজয় দিবসে এক সন্তানের জননীর লা’শ উদ্ধার করেছে পুলিশ

আগৈলঝাড়ায় বিজয় দিবসে এক সন্তানের জননীর লা’শ উদ্ধার করেছে পুলিশ

বরিশালের আগৈলঝাড়ায় এক সন্তানের জননী গৃহবধুর লা’শ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধুর লা’শ ময়না তদন্তর জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বিজয় দিবসের দিন সকালে উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের কামাল সেরনিয়াবাতের মেয়ে রিয়া মনি (২২) পারিবারিক কলহের কারনে ঘরের মধ্যে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে. রিয়ার এর পূর্বে চারটি বিয়ে ছিল। বিয়ে ও ছাড়া নিয়ে মায়ের সাথে রিয়ার ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরেই রিয়া আত্মহ’ত্যা করেছে।

রিয়ার বাবা কামাল সেরনিয়াবাত জানান, আমার মেয়ের সাথে পাশ্ববর্তী গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের আলতাফ হাওলাদারের ছেলে সবুজ হাওলাদারের সাথে গত পাঁচ বছর পূর্বে বিয়ে হয়।

তাদের সংসারে তিন বছরের একটি মেয়ে রয়েছে। স্বামী সবুজের নির্যাতনের কারনে গত দুই বছর যাবৎ রিয়া আমাদের বাড়িতে বসবাস করে আসছিলো। স্বামীর সাথে যোগাযোগ না থাকা এবং পারিবারিক কলহের কারনে রিয়া গলায় ফাঁ’স দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু বিশ্বাস জানান, গলায় ফাঁ’স দেয়া এক নারীকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃ’ত্যু হয়েছে।

আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম আরও জানান, গলায় ফাঁ’স দেয়া ওই গৃহবধুর লা’শ উদ্ধার করে থানায় নিয়ে যান। ময়নাতদন্তের জন্য রিয়ার লা’শ বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *