Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মাধ্যমিক শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

আগৈলঝাড়ায় মাধ্যমিক শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

সরকারীভাবে প্রত্যন্ত অঞ্চলে টিকা প্রদানের অংশ হিসেবে ১৫ হাজার শিক্ষার্থীর লক্ষ্যমাত্র সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রথম বারের মতো কোভিড-১৯টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা কোভিড-১৯ কমিটির উদ্যোগে, উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সহায়তায় রবিবার সকালে উপজেলা সদরের বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার কার্যালয়ে (কালীখোলা) উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা প্রদানের মাধ্যমে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.আবুল হাশেম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, একাডেমীক সুপার ভাইজার প্রাণ কুমার ঘটক, বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নির্মলেন্দু বাড়ৈ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, উপজেলার ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে তিনটি বুথের মাধমে এই টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলায় ১২ থেকে ১৫ হাজার শিক্ষার্থীর লক্ষ্যমাত্র নিয়ে প্রতিদিন ৯শ শিক্ষার্থীকে ফাইজারের এই টিকা প্রদান করা হবে।

প্রথম দিনে উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও ভেগাই হালদার পাবলিক একাডেমীর ১২শ শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকা প্রদা করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার মাধ্যমিক স্তরের সকল শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *