Breaking News
Home / খেলাধুলা / তাসকিনকে আইপিএলে যেতে না দেওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন মাশরাফি

তাসকিনকে আইপিএলে যেতে না দেওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন মাশরাফি

তাসকিনকে আইপিএলে যেতে না দেওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন মাশরাফি

লক্ষ্মৌর প্রস্তাব ফিরিয়ে নিজের গুরু মাশরাফি মুর্তজার প্রশংসা কুড়ালেন তাসকিন আহমেদ। মাশরাফি বললেন নিয়ম সবার জন্য এক হওয়া উচিত।

তৃতীয় ওয়ানডের আগে ২১ মার্চ ছিল বিশ্রামের দিন।যেদিন দ্বিতীয় ওয়ানডেতে করা ভুল নিয়ে তর্ক-বিতর্ক হওয়ার কথা ছিল সেখানে সময় পার হয়েছে তাসকিন ও সাকিব ইস্যুতে। প্রথমবারের মতো আইপিএল খেলার হাতছানি ছিল তাসকিনের সামনে।

তবে জাতীয় দলের স্বার্থে সেই সুযোগ লুফে নেননি তাসকিন। বিসিবির তরফ থেকে জানানো হয়েছে টেস্টের মতো গুরুত্বপূর্ণ সিরিজের আগে তাঁকে ছাড়বে না। তাসকিনের আইপিএল ইস্যুর সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি।

“সিদ্ধান্ত বোর্ড নিক বা তাসকিন- অবশ্যই সিদ্ধান্তটি পজিটিভ মনে হয়েছে। কারণ দেশের ক্রিকেটের প্রতি কমিটমেন্ট সবার আগেই হওয়া উচিত। যদিও পৃথিবী চলছে বিপরীত মুখি এবং তার পক্ষে বা বিপক্ষে অনেক যুক্তি দাঁড় করিয়েই।”

তিনি আরও যোগ করেন, “শুধু একটাই খটকা, নিয়ম যাই হোক, তা যেন সবার জন্যই প্রযোজ্য হয়। তাহলে দলের সবার মানসিকতা সুন্দর ও সুস্থ থাকবে। যা বাংলাদেশ ক্রিকেটে সবচেয়ে জরুরী।”

একটা সময় অনিয়ন্ত্রিত জীবন-যাপনের প্রভাব ফেলেছিল তাসকিনের ক্রিকেট ক্যারিয়ারেও। মাশরাফি তাসকিনকে মনে করালেন সেই পুরনো দিনগুলোর কথা। তাসকিনের উদ্দেশে মাশরাফির বার্তা ছিল- কঠিন সময়ে যাদের পাশে পেয়েছে তাঁদের সম্মান করতে।

“ভালো খেলতে থাকো তাসকিন। সুযোগ আপনিতেই আসবে। ৩ বছর আগে তোমাকে দলে দেখলে সবার রাগ হতো আর আজ দলে তোমার গুরুত্ব তুমি নিজেই দেখছো।

সব কিছুর মালিক আল্লাহ্‌। আর এ যুদ্ধে তোমার পাশে ছিল খুব সামান্য কিছু মানুষ। তাঁদেরকে যথাযতো সম্মান দিও

About admin

Check Also

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *