Breaking News
Home / সারাদেশ / শেবাচিমে টয়লেটের পাইপ ভেঙে নবজাতক উদ্ধার

শেবাচিমে টয়লেটের পাইপ ভেঙে নবজাতক উদ্ধার

টয়লেটের পাইপ ভেঙে এক নবজাতককে উদ্ধার করেছেন বাবা। ঘটনাটি ঘটেছে বরিশাল শেবাচিম হাসপাতালের প্রসূতি ওয়ার্ডে।

হাসপাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, নবজাতক কন্যা শিশুকে হাসপাতালের বিশেষ সেবা ইউনিটে ও তার মা প্রসূতি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তাদের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে।

পিরোজপুর জেলার স্বরূপকাঠী এলাকার গণমান শেখপাড়া বাজার এলাকার বাসিন্দা ও পেশায় জেলে নবজাতকের বাবা নেয়ামত উল্লাহ বলেন, আমার গর্ভবতী স্ত্রী শিল্পী বেগম গুরুতর অসুস্থ্য হয়ে পরলে তাকে শনিবার সকালে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

ডাক্তার সিজার করার পরামর্শ দিলে ওইদিন বিকেলে অপারেশনের জন্য ওষুধ ক্রয় করতে হাসপাতালের বাহিরে বের হই। কিছু সময় পর ফিরে দেখি হাসপাতালের টয়লেটের সামনে ভীড় ও আত্মীয়-স্বজন কান্নাকাটি করছে।

এসময় স্বজনরা জানায়, আমার স্ত্রী টয়লেটেই সন্তান প্রসব করে দিয়েছে। একজন আমাকে কমোডের মধ্যে হাত দিতে বলেন। আমি পুরো হাত ঢুকিয়ে দিয়েও কিছু পাইনি কিন্তু পাইপের মধ্যে কান্নার আওয়াজ পাচ্ছিলাম।

তিনি আরও বলেন, হাসপাতালের লোকজন বলেছেন ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে। আমি কারো অপো না করে দ্রুত কমোডের পাইপ ভেঙে আমার সদ্যজাত নবজাতক মেয়েকে বের করে আনি।

নেয়ামত উল্লাহ বলেন, আমার স্ত্রী প্রসব বেদনায় টের পায়নি কখন সন্তান প্রসব হয়ে গেছে। তবে সঙ্গে এক আত্মীয় ছিলেন।

তিনি না দেখলে হয়তো আমার মেয়েকে আর পেতাম না। নেয়ামত উল্লাহ ও শিল্পী বেগম দম্পতির চার বছর বয়সের আরও একটি কন্যা সন্তান রয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *