Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সোয়েব ইমতিয়াজ লিমন এর স্মৃতিচারণ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় সোয়েব ইমতিয়াজ লিমন এর স্মৃতিচারণ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সাবেক জিএস, গৈলা মডেল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সন্তান সোয়েব ইমতিয়াজ লিমনের চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয় মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে মরহুমের কর্মময় জীবনের উপর দীর্ঘতম স্মৃতিচারণ করেন তাঁর সহকর্মী, সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে মরহুম লিমন তালুকদারের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, মরহুমের সহকর্মী ও আওয়াী লীগ সাংগঠনিক সম্পাদক রেমন ভূইয়া, সাবেক ছাত্রলীগ সভাপতি, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক।

পরে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফজলুল হক।

দোয়া ও মিলাদে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একই দিন লিমনের রুহের মাগফিরাত কামনায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে কোরান খতম, যোহর বাদ বিশেষ দোয়া-মোনাজাত শেষে মরহুমের কবর জিয়ারত করেন দলের নেতৃবৃন্দ।

এদিকে গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্মৃতিচারণ সভা ও দোয়া-মিলাদের অনুরুপ কর্মসূচি পালন করা হয়েছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *