Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সরকারী সার বরাদ্ধে অনিয়মের অভিযোগ

আগৈলঝাড়ায় সরকারী সার বরাদ্ধে অনিয়মের অভিযোগ

বরিশালের আগৈলঝাড়ায় বিএডিসি’র সার ডিলারদের জন্য বরাদ্ধকৃত সার সংশ্লিষ্ট ডিলারদের মাঝে সমহারে বন্টন না করার অভিযোগে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তাদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে বীজ ও সার ডিলার সমিতির নেতৃবৃন্দ আগৈলঝাড়া বাজারে এই প্রতিবাদ সভা করেছেন।
এসময় বরিশাল বীজ ও সার ডিলার সমিতির সভাপতি মো. দিদার উদ্দিন হাওলাদার বলেন, বিএডিসি সার ডিলারদের বরাদ্ধকৃত সার বিএডিসি ডিলারগন পান না।

বরাদ্ধকৃত সার চলে যায় বিসিআইসি ডিলারদের কাছে। বিশেষ বরাদ্ধ, জরুরী বরাদ্ধ দেখিয়ে বিএডিসি সার ডিলারদের ঠকানো হচ্ছে। সুষ্ঠু ও সমবন্টন করে বিএডিসি সার ডিলারদের সার দেয়া হয় না।’

বরিশাল বীজ ও সার ডিলার সমিতির সাধারন সম্পাদক ও আগৈলঝাড়া বাজারের ব্যবসায়ী মো. হান্নান মোল্লা বলেন, ‘সারাদেশে বিএডিসি ও বিসিআইসি ডিলারগন বরাদ্ধকৃত সার সমহারে পেয়ে থাকেন।

শুধুমাত্র বরিশাল জেলায় বরাদ্ধকৃত সার সমহারে বন্টন না করে কিছু অসাধু ডিলার নিয়োগ করে অন্যত্র বরিশাল জেলার বাহিরে সার পাঠিয়ে দেয়া হয়।’

প্রতিবাদ সভায় উপস্থিত বক্তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে সারাদেশের ন্যায় সরকারী সার সমহারে বন্টন করার জোর দাবি জানান।

এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন আজিজুল বেপারী, আব্দুল মন্নান হাওলাদার, শফিকুল ইসলাম, সিরাজুল ইসলামসহ প্রমুখ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *