Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আ.লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আগৈলঝাড়ায় আ.লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচর মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে দশটায় র‌্যালী, আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কার্যলয় থেকে র‌্যালী বের হয়ে উপজেলা ঘুরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

আবু সালেহ মো. লিটন বলেন, ’৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারে হত্যাকান্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের ১৭ মে বিদেশ থেকে এই দিনে দেশের মাটিতে পা রাখেন জননেত্রী শেখ হাসিনা।

দেশে ফেরার পর থেকে শেখ হাসিনা টানা ৪১ বছর যাবত বিচণতার সাথে আওয়ামী লীগ এর নেতৃত্ব দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে বিশ্বে আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী হাওলাদার, এস.এম.হেমায়েত উদ্দিন,

আব্দুস সাত্তার মোল্লা, মাইকেল মালাকার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আমিনুলণ ইসলাম বাবুল ভাট্টি, সাইদুল সরদার, রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায়, পিয়ারা ফারুক বক্তিয়ার, কাজী রিয়াজ হোসেন, ফরহাদ তালুকদার, অনিমেষ মন্ডল, শফিকুল হোসেন টিটু,

উপজেলা স্বেচ্ছসেবক লীগ সভাতি ফিরোজ সিকদার, সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, শ্রমিক লীগ সভাপতি আবুল কাশেম সরদার, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সম্পাদক জাকির পাইকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদকগন।

পরে প্রধান মন্ত্রীর ধীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মিলাদ পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফজলুল হক ও সহকারী ইমাম হাফেজ মো. আব্দুর রহমান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *