Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শ্রমিকের অবহেলায় বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

আগৈলঝাড়ায় শ্রমিকের অবহেলায় বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় ঠিকাদারী প্রতিষ্টানের শ্রমিকদের অবহেলায় রবিবার রাতে বিদ্যুতায়িত হয়ে এক হোটেল ব্যবসায়ির করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় মহাসড়ক অবরোধ করে ওই রাতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী বাইপাস এলাকায় মেসার্স কোহিনুর এন্টার প্রাইজের তত্বাবধানে সরকারী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ নির্মাণের শ্রমিকেরা রবিবার বৈদ্যুতিক মটর দিয়ে কাজ করে।

রবিবার রাত দশটার দিকে বৃস্টির পানিতে মাছ শিকার করতে গিয়ে শ্রমিকদের অবহেলায় ফেলে রাখা বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয় আব্দুর রশিদ ফকির (৫০)। রশিদ ফকিরকে উদ্ধার করে

স্থানীয় হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসকেরা রশিদকে মৃত ঘোষণা করেন। রশিদ ফকির ফুল্লশ্রী গ্রামের মৃত আব্দুর রহমত আলীর ফকিরের ছেলে এবং বাইপাস রোডে পেট্রোলপাম্প সংলগ্ন হোটেল ব্যবসায়ি ছিলেন।

ব্যবসায়ি রশিদ ফকিরের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে রাতে স্থানীয়রা আগৈলঝাড়া-গৌরনদী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে সড়কের দুপাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পরে।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, সড়ক অবরোধের খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্র করেন তিনি। মৃত রশিদ ফকিরের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করেন তিনি।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *