Breaking News
Home / সারাদেশ / সিলেটের বন্যার্তদের ১০ লাখ টাকা দিলেন বিসিসি মেয়র বিভিন্ন সংগঠনের তহবিল সংগ্রহ

সিলেটের বন্যার্তদের ১০ লাখ টাকা দিলেন বিসিসি মেয়র বিভিন্ন সংগঠনের তহবিল সংগ্রহ

সিলেটে বন্যার্তদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বন্যাকবলিতদের মাঝে বিতরণের জন্য মেয়র ১০ লাখ টাকা সহায়তা দিয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে সোমবার রাতে টাকা প্রাপ্তির কথা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার সাইদুল হক সুমন।

এক ভিডিওবার্তায় তিনি (সুমন) জানিয়েছেন, সিলেটে বন্যার্তদের সহযোগিতায় অর্থসংগ্রহ করা হচ্ছে। বিষয়টি কোনো এক মাধ্যম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জানতে পেরেছেন।

পরবর্তীতে তার সাথে যোগাযোগ করে বন্যার্তদের সহযোগিতায় নগদ ১০ লাখ টাকা পাঠিয়েছেন।
সহায়তার হাত প্রসারিত করায় ভিডিওবার্তার বরিশালের মেয়রের ভূয়শী প্রশাংসা করে ব্যারিস্টার সুমন বলেন, বিপদের সময় মেয়র সাদিক আব্দুল্লাহ যে ভূমিকা রাখলেন তা আজীবন সিলেটের মানুষ মনে রাখবেন।

টিফিনের টাকা দিচ্ছে শিক্ষার্থীরা ॥ বন্যাকবলিত সিলেটবাসীর সহযোগিতায় বরিশালে তহবিল সংগ্রহে নেমেছে কয়েকটি সংগঠন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা তহবিল সংগ্রহ করতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন।

মঙ্গলবার দুপুরে বাসদ’র জেলার সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী বলেন, তহবিল সংগ্রহের দ্বিতীয়দিনে ৫০ সদস্যের একটি স্বেচ্ছাসেবী টিম কাজ করছেন। মানুষ স্বতস্ফূর্তভাবে সামর্থ্য অনুয়ায়ী সহায়তা করছেন।

আগৈলঝাড়ায় ক্ষনস্থায়ী গ্যালারীর উদ্যোগে তহুবিল সংগহ করছেন ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত। সাগর জানায়, গণমাধ্যমে সিলেটের বন্যার খবর দেখে বরিশালের মানুষকে ব্যথিত করেছে।

আমরা যখন বিভিন্ন স্কুলে তহবিল সংগ্রহের জন্য গিয়েছি, তখন দেখেছি শিার্থীরা স্বতস্ফূর্তভাবে টিফিনের টাকা বন্যাদুর্গতদের জন্য দিয়ে দিচ্ছে। শিশু শিার্থীদের এই আগ্রহ আমাদের আপ্লুত করেছে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *