Breaking News
Home / সারাদেশ / হিজলায় আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচী, ১৪৪ ধারা জারি

হিজলায় আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচী, ১৪৪ ধারা জারি

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের গরুরহাট ময়দানে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আজ শনিবার সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এ ধারা অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ।

হিজলা থানার ওসি ইউনুস মিয়া বলেন, আওয়ামী লীগের দুই প একইস্থানে পাল্টাপাল্টি কর্মসূচির ঘোষণা করেছেন। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন খান গরুরহাট ময়দানে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ঘোষণা দিয়েছেন।

অপরদিকে একইস্থানে একই সময়ে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথের সমর্থক হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার কর্মী সভা ডেকেছেন। এ কারণে ১৪৪ ধারা জারি করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ বলেন, যেকোনো অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এ নিষেধাজ্ঞা অব্যাহত থাকবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *