Breaking News
Home / সারাদেশ / বরিশালে জাতীয় শোক দিবস পালিত

বরিশালে জাতীয় শোক দিবস পালিত

নানা আয়োজনে যথাযথ মর্যাদায় নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলে সোমবার সকাল ছয়টা থেকে বেলা ১২টা পর্যন্ত বঙ্গবন্ধুু উদ্যানে ও সকাল ১০টায় নগরীর শহীদ সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ের সামনে পৃথকভাবে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বরিশাল সিটি করর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসাইনসহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা দলীয় কার্যালয়ের সামনে ও সকাল সাড়ে দশটায় বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও রেঞ্জ ডিআইজি, মেট্টোপলিটন পুলিশ কমিশনার, পুলিশ সুপার, শহীদ আব্দুর রব সেরনিয়াত বরিশাল প্রেসকাব, আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, নানা শ্রেনী পেশার মানুষ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

বেলা ১২ টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে একটি শোকর‌্যালি বের করা হয়। এছাড়া দিনব্যাপী পবিত্র কোরআন তেলওয়াত, দোয়া-মিলাদ, রক্তদান কর্মসূচি, আলোচনা সভা, কবিতা পাঠ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শন ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *