Breaking News
Home / সারাদেশ / পরিবহন চালককে পেটালো ইউপি চেয়ারম্যান

পরিবহন চালককে পেটালো ইউপি চেয়ারম্যান

বেপরোয়াগতিতে প্রাইভেটকারকে ওভারটেক করায় সাকুরা পরিবহনের এক চালককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ওই কারের যাত্রী এক ইউপি চেয়ারম্যান ও তার সহযোগিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত পৌনে দশটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে।

হামলার শিকার সাকুরার পরিবহনের চালক জুয়েল হাওলাদার (৩৫) অভিযোগ করে বলেন, বরিশাল থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলাম।

পথিমধ্যে গৌরনদীর মাহিলাড়া এলাকায় একটি প্রাইভেটকারকে ওভারটেক করি। ওই প্রাইভেটকারটি পরিবহনের পেছনে গৌরনদী বাসষ্ট্যান্ডে আসে।

পরে প্রাইভেটকার থেকে কয়েকজন লোক নেমে আমাকে গাড়ির মধ্য থেকে নামিয়ে এলোপাথারীভাবে মারধর করে গুরুতর আহত করে। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি আমার ওপর হামলাকারী ওই ব্যক্তির নাম শফিকুল হোসেন টিটু। তিনি আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

হামলায় আহত সাকুরার চালক জুয়েল আরও বলেন, প্রাইভেটকারটি ওভারটেক করার সময় আমি কোন ভুল করিনি। তারপরেও ইউপি চেয়ারম্যান ক্ষমতার প্রভাব খাটিয়ে আমাকে বেধমভাবে মারধর করেছে। এ ঘটনায় আমি প্রথমে ৯৯৯ এ ফোন করে আইণী সহায়তা চাই, পরে গৌরনদী মডেল থানা পুলিশ ষেকানে পৌছলে আমি অভিযোগ দায়ের করেছি।

তবে সাকুরা পরিবহনের ওই চালককে মারধরের অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু বলেন, বেপরোয়াগতিতে ওভারটেক করার সময় অল্পেরজন্য আমাদের বহনকারী প্রাইভেটকারটি বড়ধরনের দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। তাই গৌরনদী বাসষ্ট্যান্ডে এসে চালককে শ্বাসানো হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *