Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিশ্ব নদী দিবস উদযাপন

আগৈলঝাড়ায় বিশ্ব নদী দিবস উদযাপন

বরিশালের আগৈলঝাড়ায় বিশ্ব নদী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বরিবার সকাল ১১টায় উপজেলা সরকারী কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের নিয়ে র‌্যালী বের হয়ে পরিষদ চত্তর ঘুরে পুণরায় উপজেলায় গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ আব্দুর রইচ সেরয়িাবাত।
আগৈলঝাড়ায় বিশ্ব নদী দিবস উদযাপন
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, প্রেসকাব সভাপতি সরদার হারুন রানা, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান।

সভায় বক্তারা আগৈঝাড়া উপজেলার মধ্যে প্রবহমান একমাত্র সন্ধ্যা নদী অবৈধ দখলদাররা দখল করে ব্যবসা বানিজ্য করলেও তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন না করা, পানি উন্নয়ন বোর্ডের সড়কের পাশ ও খাল দখল করা হলেও কোন ব্যবস্থা না নেয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেন।

উপজেলা প্রশাসন অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পারিচালনা করলেও পানি উন্নয়ন বোর্ডের কোন সাহায্য সহযোগী পাওয়া যায় না বলেও ক্ষোভ প্রকাশ করা হয় সভায়। এসময় বক্তারা সন্ধ্যা নদীর নাব্যতা ফিরিয়ে আনতে কার্যকর গ্রহন সরকারী সম্পত্তি রক্ষায় পানি উন্নয়ন বোর্ডকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *