Home / সারাদেশ / দেশ দিয়েছেন জাতির পিতা আর দেশ গঠন করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা: হাসানাত আবদুল্লাহ এমপি

দেশ দিয়েছেন জাতির পিতা আর দেশ গঠন করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা: হাসানাত আবদুল্লাহ এমপি

“দেশ দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আর দেশ গঠন করছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই বাংলাদেশের জন্য শেখ হাসিনার বিকল্প কোন প্রধানমন্ত্রী নেই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী জাতীয় নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনা আছে বলেই পদ্মাসেতুসহ গোটা দক্ষিণাঞ্চলের ভাগ্যে আজ এত উন্নয়ন।

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করলে আজ দেশে বিএনপির নেতা কর্মীরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারতো না। তারা ২০০১ সালে ক্ষমতায় গিয়ে যা করেছিল তার জবাব আওয়ামী লীগ প্রতিহিংসার মাধ্যমে দেয়নি।

আওয়ামী লীগ উন্নয়নের মাধ্যমে তাদের হিংস্রতার জবাব দিয়ে চলেছে। আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা মহানুভব বলেই আজ তিনি ‘মানবতার মা’ উপাধিতে ভূষিত হয়েছেন।

আজ জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারনে ক্ষুধামুক্ত, দারিদ্র মুক্ত, নিরক্ষর ও জঙ্গিবাদ মুক্ত সুখি-সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তাই আগামী জাতীয় নির্বাচনে একযোগে কাজ করে শেখ হানিাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে। কর্মীরা দলের প্রাণ, তাই সকল কর্মী একযোগে দলের কাজ করলে ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে।

শনিবার সকালে আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের নিজ বাস ভবন চত্তরে বরিশালের উজিরপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ নির্বাচিত চেয়ারম্যানদের সাথে মতবিনিয়কালে জাতির পিতার ভাগ্নে,

মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি প্রধান অতিথি হিসেবে নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ পেট ভরে ভাত খেতে পারে, নিরাপদে বাড়িতে ঘুমাতে পারে, রাস্তায় সম্মান নিয়ে স্বাধীনভাবে চলাফেরা করতে পারে।

প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমের কারণে বৈশ্বিক মহামারী করোনার মোকাবেলা করে উৎসব মুখর পরিবেশে ২০২০ সালে জাতির পিতার জন্ম শতবার্ষিকী পালন এবং ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব পালন করতে পেরেছি।

দলকে সু-সংগঠিত করার মধ্য দিয়ে ২০২৪ সালের জাতীয় নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে দলের মনোনীত নৌকার প্রার্থী যে-ই হোক না কেন তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *