Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় যাত্রীবেশী ছিনতাইকারীদের কবলে পরে চালক অজ্ঞান, ইজিবাইক ছিনতাই

আগৈলঝাড়ায় যাত্রীবেশী ছিনতাইকারীদের কবলে পরে চালক অজ্ঞান, ইজিবাইক ছিনতাই

বরিশালের আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে মুমুর্ষ অবস্থায় ফেলে রেখে ইজিবাইক ছিনতাই করে নিয়েছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। পুলিশ অজ্ঞান অবস্থায় ওই চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্তরের একটি পুকুরের ঘটলা থেকে এক ইজিবাইক চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

তাকে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অচেতন ওই ইজিবাইক চালক পাশ^বর্তি উজিরপুর উপজেলার সাতলা গ্রামের শাহাদাৎ সরদারের ছেলে সাদ্দাম সরদার (২০) বলে জানা গেছে।

খবর পেয়ে অচেতন সাদ্দামের ভাই ওমর ফারুক বৃহস্পতিবার সকালে হাসপাতালে বসে জানায়, দেড় মাস আগে নতুন ইজিবাইক কেনে এবং তা চালিয়ে তার ভাই জীবিকা নির্বাহ করে আসছিলো।

অন্যান্য দিনের মতো বুধবার বিকেলে সাদ্দাম সরদারকে অজ্ঞাত দুই ছিনতাইকারী যাত্রীবেশে ভাড়া করে সাতলা থেকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখার কথা বলে।

পরে ওই দুই ব্যক্তি চালক সাদ্দামকে রুটি ও কলা নিয়ে খেতে দেয়। সাদ্দাম তা কাবার পরে অচেতন হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি পুকুরের ঘাটলায় ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ওই ছিনতাইকারীরা।

বিষয়টি স্থানীয়রা থানা পুলিশকে জানালে এসআই মিলটন মন্ডল ঘটনাস্থল গিয়ে ইজিবাইক চালক সাদ্দামকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এদিকে যাত্রীবেশে একেরপর এক ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিন চালিত একাধিক ভ্যান চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যান চালকদের মধ্যে ছিনতাই ও চোর আতংক দেখা দিয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ইউএইচএএফপিও) ও কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, অচেতন অবস্থায় এক যুবককে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসা দিয়ে ভর্তি করা য়েয়েছে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *