Breaking News
Home / সারাদেশ / পদ্মা সেতুর টোল প্লাজায় রোগী বহনকারী এ্যাম্বুলেন্সে আগৈলঝাড়ার সাংবাদিক ও রোগীসহ নিহত ৬

পদ্মা সেতুর টোল প্লাজায় রোগী বহনকারী এ্যাম্বুলেন্সে আগৈলঝাড়ার সাংবাদিক ও রোগীসহ নিহত ৬

পদ্মা সেতুর দক্ষিণ থানার নাওডোবা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের সাথে রোগী বহনকারী এ্যাম্বুলেন্স এর সংঘর্ষে আগৈলঝাড়ার এক সাংবাদিক, রোগী, চালকসহ ৬যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। পুলিশের ধারনা এ্যাম্বুলেন্স চালক ঘুমিয়ে পড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের বাসিন্দা ও দৈনিক নবচেতনার বরিশাল ব্যুরো প্রধান ও নিউজ পোর্টাল বিডিবুলেটিনের বার্তা সম্পাদক মাসুদ রানা (৪০),

স্বাস্থ্যকর্মী পটুয়াখালীর দশমিনা আদমপুর গ্রামের রাজ্জাক মল্লিকের ছেলে ফজলে রাব্বি (২৮), রোগী আমেরিকা প্রবাসী লতিফ মল্লিকের স্ত্রী জাহানারা বেগম (৫৫) ও তার মেয়ে লুৎফুন্নাহার লিমা (৩০), ঢাকার খিলগাঁওয়ের তালতলা এলাকায় কাওসার হাওলাদারের ছেলে রবিউল ইসলাম (২৬) এবং গাড়ি চালক মাদারীপুর জেলার মোস্তফাপুর গ্রামের হিরু মৃধার ছেরল জিলানি (২৮)।

নিউজ পোর্টাল বিডি বুলেটিনের পরিচালনা পর্ষদের সদস্য কাজী আফরোজ জানিয়েছেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পূর্ব পরিচিত রোগী জাহানারা বেগমকে এ্যাম্বুলেন্সে করে ঢাকায় যাচ্ছিলেন মাসুদ রানা।

বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছেন রাত সোয়া ৩টার দিকে জাজিরায় পদ্মা সেতু টোল প্লাজার কাছে গতিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এ্যাম্বুলেন্সের চালক। এসময় সেখানে থামিয়ে রাখা গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের পিছনে সজোরে আছড়ে পড়ে এ্যাম্বুলেন্সটি। এতে এ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই উল্লেখিত ছয় জনে মৃত্যু হয়।

তিনি আরো জানান, সোমবার সকালেই এ্যাম্বুলেন্স নিয়ে মাসুদ রানার স্ত্রী মালা রানী লাশ আনতে শিবপুর স্বস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। এছাড়া আর কিছু জানাতে পারেননি তিনি।

ঘটনাস্থলে থাকা পদ্মা সেতু দক্ষিণ থানার এসআই সুরুজ মিয়া জানিয়েছেন, ধারনা করা হচ্ছে এ্যাম্বুলেন্সর চালক ঘুমিয়ে পড়েছিল। এ কারণে গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে থামিয়ে রাখা ট্রাকের পিছনে আছড়ে পরে ওই ৬ জনের মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাক রেখে পালিয়েছে চালক ও হেলপার। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাসুদুল হাসান জানিয়েছেন, দুর্ঘটনার পরপরই পুলিশ ওই ছয় জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তাদের পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় তারা পূর্বেই মারা গেছে। তাদের লাশ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *