Breaking News
Home / সারাদেশ / বরিশালে নৃত্যশিল্পীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার-১

বরিশালে নৃত্যশিল্পীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার-১

নগরীর ধান গবেষণা রোড এলাকায় এক নৃত্য শিল্পীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক এক ধর্ষককে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা।

গ্রেপ্তারকৃত জসিম খান (৪০) নগরীর রূপাতলী এলাকার মৃত কাসেম খানের ছেলে। শনিবার ভোররাতে পটুয়াখালীর কলাপাড়া থানার ধানখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২১ জানুয়ারি সন্ধ্যায় নগরীর এয়ারপোর্ট থানার রহমতপুর এলাকার বাসিন্দা ১৭ বছরের এক নৃত্যশিল্পীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে ধান গবেষণা রোডের বাংলালিংক টাওয়ায়ের সিকিউরিটির রুমে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পটুয়াখালীর সদর থানার ছোট বিঘাই এলাকার আহসান সিকদারের ছেলে মিরাজ হোসেন (২২) ও বরিশাল নগরীর রূপাতলী এলাকার মৃত কাসেম খানের ছেলে জসিম খানের নামোল্লেখসহ অজ্ঞাত আরও একজনকে আসামি করা হয়।

বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় জসিম খানের অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেপ্তারের পর শনিবার দুপুরে কোতোয়লি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *