Breaking News
Home / খেলাধুলা / বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় আসর ওয়ানডে বিশ্বকাপ। ওয়ানডে বিশ্বকাপের ১৩তম সংস্করণে কারা থাকছেন বাংলাদেশ দলে, তা নিয়ে রাজ্যের কৌতূহল ভক্ত-সমর্থকদের মনে।

তবে, সরাসরি না বললেও কেমন হতে পারে বিশ্বকাপ দল, সেই বিষয়ে একটা পরিস্কার ধারণা দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (১৮ মে) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদিকদের সঙ্গে আলাপকালে বিশ্বকাপ দল প্রসঙ্গে পাপন বলেন, ‘আমাকে যদি জিজ্ঞেস করেন-তামিম, লিটন, শান্ত, হৃদয়, মুশফিক, সাকিব-এই ছয়জনের মধ্যে কাউকে বাদ দেওয়া যাবে বলে মনে হয় না।

ওপেনিংয়ে নাঈম শেখ ও বিজয়, তারাও ভালো পারফর্ম করছে। তারাও আসতে পারে। কে আসবে আমি জানি না। আমার ধারণা ওপেনিংয়ে বাড়তি একজনকে টিম ম্যানেজমেন্ট নেবে। চোটের জন্য ব্যাকআপ লাগবে।’

বিসিবি সভাপতি বলেন, ‘আমার ধারণা, তিনজন পেসার খেলবে নিশ্চিত। সাকিব যদি খেলে একটা স্পিনার খেলবে। পাঁচটা বোলার ছাড়া তো বিশ্বকাপ খেলবেন না। হাসান, তাসকিন, শরীফুল, ইবাদত, মোস্তাফিজ আছে।

যে কেউ খেলতে পারে। চারজন পেসারও খেলতে পারে। যদি তিনজন স্পিনার নিয়ে খেলে মানে ছয়টা বোলার নিয়ে খেলতে চায় তাহলে বাড়তি স্পিনার লাগবে।

বাড়তি থাকে একটা জায়গা সেখানে আছে মেহেদী হাসান মিরাজ। আমার মনে হয় না কেউ বলবে মিরাজকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেবে।’

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেনদের সম্ভাবনার প্রসঙ্গ নিয়ে পাপন বলেন, ‘কোনো কারণে পাঁচ বোলার নিয়ে খেললে একটা সুযোগ আসে একজন বাড়তি ব্যাটার খেলানোর। ওখানে এখন স্কোয়াডে আছে রাব্বি ।

স্কোয়াডে নাই কিন্তু, যে কোনো সময় ঢুকতে পারে আফিফ, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক। যদি আমি পাঁচ বোলার নিয়ে খেলি, কোনো কারণে একটা বোলার চোটে পড়লে ম্যাচে তাহলে বল করবে কে? এ জন্য অলরাউন্ডার পেলে ভালো হয়। দিন শেষে নান্নু কি করবে আমি জানি না, আমার কথা বলছি

About admin

Check Also

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন বিশ্বকাপ দলে থাকবে কি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *