Home / সারাদেশ / আগৈলঝাড়ায় চার প্রবাসীর পরিবার সদস্যদের অজ্ঞান করে ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট
????????????????????

আগৈলঝাড়ায় চার প্রবাসীর পরিবার সদস্যদের অজ্ঞান করে ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট

বরিশালের আগৈলঝাড়ায় প্রবাসী চার ভাইয়ের যৌথ পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান পার্টির সদস্যরা খাবারের সাথে চেতনা নাশক খাইয়ে অচেতন করে নগদ সাড়ে ৭ লাখ টাকা, ১২ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ বিশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের গোয়াইল গ্রামের ইরাক প্রবাসী বাহাদুর মৃধার বাড়িতে গত সোমবার রাতে (৩১ জুলাই) এ ঘটনা ঘটে।

বিলম্বে প্রাপ্ত থানায় লিখিত অভিযোগ পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ঘটনাস্থলে থেকে বাহাদুর মৃধার পরিবার স্বজনদের বরাত দিয়ে জানান,

ওই পরিবারের তিনজন ইরাক ও একজন দুবাই প্রবাসে থাকেন। পুরুষ শুণ্য বাড়িতে অন্যান্য দিনের মতো গত ৩১ জুলাই চার নারী সদস্য রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেন।

মঙ্গলবার সকালে শিশু সন্তানদের কান্নাকাটি শুনে তাদের মামা গিয়াসউদ্দিন হাওলদার বাড়ির সামনের রাস্তা দিয়ে বাজারে যাবার সময়ে বাড়ির লোকজনকে ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেয়ে বাড়ির মধ্যে ঢোকেন।

বাড়ি ঢুকে ঘরের সামনের দরজা খোলা ও দরজার পাশে সিঁধ কাটা দেখতে পেয়ে তিনি ডাক চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে ঘরে ঢুকে প্রবাসী বাহাদুর মৃধার মা সেলিনা বেগম (৫৫), বাহাদুরের স্ত্রী আয়শা বেগম (২৮), মেঝ ভাইর স্ত্রী লাকি বেগম (২৫),

সেজ ভাইর স্ত্রী লামিয়া বেগমকে (২৪) অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে পাশ্ববর্তি গৌরনদী উপজেলা স্বাস্থা কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় অসুস্থ মায়ের বুকের দুধ পান করায় একটি শিশু পুত্র অসুস্থ হয়ে পরলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে দুর্বিত্তরা সোমবার রাতে মালামাল লুট করে নেয়ার পরে পরবর্তি মঙ্গলবার রাতেও সম্ভবত ঘরে চেতনানাশক দ্রব্য স্প্রে করেছিল। যার ফলে গৃহকর্তীসহ চার জনের অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি থাকায় মঙ্গলবার (১আগস্ট) রাতে ওই ঘরে থাকার জন্য ঘুমাতে যায়

প্রবাসীদের মামা কাশেম হাওলাদার (৫০), মামী বকুল বেগম (৪৭), খালা নুরজাহান বেগম (৬০) ও প্রবাসীর শাশুরী ফিরোজা বেগম (৫৮)। তারাও অজ্ঞান হয়ে গেলে বুধবার সকালে তাদেরও উদ্ধার করে একই স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় প্রবাসীদের মামা গিয়াসউদ্দিন হাওলাদার বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে আগৈলঝাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন-লিখিত অভিযোগ পেয়ে বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন তিনি। এ ঘটনায় যখাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন শুরু করা হয়েছে বলেও জানান।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *