Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মরা মুরগী বিক্রির প্রতিবাদ করায় গৃহবধু ও ইউপি সদস্য অপদস্থ
????????????????????

আগৈলঝাড়ায় মরা মুরগী বিক্রির প্রতিবাদ করায় গৃহবধু ও ইউপি সদস্য অপদস্থ

বরিশালের আগৈলঝাড়ায় ড্রেসিং করে মরা মুরগী বিক্রির প্রতিবাদ করায় এক গৃহবধুকে চরম হেনস্থা ও অপদস্থ করে নাজেহাল করেছে ওই মুরগী ব্যবসায়ি। ঘটনা নিরসনে ইউপি সদস্য এগিয়ে এলে তাকেও অপদস্থ করেছে ওই দোকানী।

ওই গৃহবধুর অভিযোগের প্রেক্ষিতে ঘটনা নিরসন না হওয়া পর্যন্ত দোকান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন ইউপি চেয়ারম্যান। ঘটনাটি ঘটেছে উপজেলা রাজিহার ইউনিয়নের বড়বাশাইল বাজারে বৃহস্পতিবার বিকেলে।

কান্দিরপাড় গ্রামের সাহাদুল তালুকদারের স্ত্রী ভুক্তভোগী বিউটি বেগম জানান, শুক্রবার ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে তিনি বড়বাশাইল বাজারের সালাউদ্দিন মোল্লার দোকান থেকে মুরগী কিনে ড্রেসিং করতে দিয়ে অন্যান্য সওদা কিনতে যান।

ফিরে এসে মুরগী নিয়ে বাড়ি গিয়ে মুরগী থেকে পচা গন্ধ আসায় তার সন্দেহ হলে তিনি বাড়ির লোকজনতে ডেকে মুরগী দেখালে সবাই সেটা মরা মুরগী বলে নিশ্চিত করে।

গৃহবধু বিউটি বেগম ওই মরা মুরগী নিয়ে দোকানী সালাউদ্দিনের কাছে এসে তাকে মরা মুরগী দেয়ার কারণ জিজ্ঞেস করায় দোকানী সালাউদ্দিন তুমুল বিতর্ক করে ওই মরা মুরগী গৃহবধুর গায়ের উপর ছুরে ছেলে তাকে বিভিন্নভাবে অপদস্থ ও হেনস্থা করে। এসময় ২নং ওয়ার্ড সদস্য আনোয়ার হোসেন ঘটনা দেখে এগিয়ে এসে নিরসন করতে চাইলে তাকেও চরম অপদস্থ করে দোকানী সালাউদ্দিন।

অপদস্থ হয়ে এক পর্যায়ে গৃহবধু রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের কাছে লিখিত অভিযোগ করে প্রতিকার চাইলে চেয়ারম্যান রবিবার সময় দিয়ে ঘটনা নিরসন না হওয়া পর্যন্ত মুরগীর দোকান বন্ধ রাখার নির্দেশ দেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার বলেন, ওই গৃহবধুর অভিযোগ পেয়ে মুরগী ব্যবসায়িকে ঘটনার সমাধান না হওয়া পর্যন্ত দোকান বন্ধ রাখতে বলা হয়েছে।

স্থানীয় বাজারের লোকজন নিয়ে ঘটনা নিরসন করার পরেই সে দোকান খুলবে বলেও জানান তিনি।
অভিযুক্ত সালাউদ্দিন মোল্লাকে না পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *