Breaking News
Home / সারাদেশ / ববি’র ভিসির দায়িত্ব পেলেন ড. বদরুজ্জামান

ববি’র ভিসির দায়িত্ব পেলেন ড. বদরুজ্জামান

ভাইস-চ্যান্সেলরের পদটি শুন্য হওয়ায় পরবর্তী নিয়োগ না হওয়া পর্যন্ত বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়াকে বরিশাল বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে,

বরিশাল বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের পদটি শুন্য হওয়ায় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে বরিশাল বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্ব প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য, অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া ২০২২ সালের ১৯ এপ্রিল ট্রেজারার হিসেবে বরিশাল বিশ^বিদ্যালয়ে যোগদান করেন। এরআগে তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান,

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া একজন জনপ্রিয় কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে সর্বমহলে ব্যাপক পরিচিত অর্জন করেছেন।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *