Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শীতার্তদের মাঝে সরকারের ২ হাজার ৬শ কম্বল বিতরণ

আগৈলঝাড়ায় শীতার্তদের মাঝে সরকারের ২ হাজার ৬শ কম্বল বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় কনকনে শীতের তীব্রতা থেকে রেহাই পেতে অসহায় ও দুঃস্থদের মাঝে সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের দুই হাজার ছয়শ পিচ কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন জানান, সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত দুই হাজার ছয়শ কম্বল শনিবার সকালে উপজেলা পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যানদের কাছে বিতরণের জন্য প্রদান করা হয়েছে। সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যানগন ৪৫টি ওয়ার্ডের অসহায়, দুস্থদের মধ্যে ওই সকল কম্বল বিতরণ করেছেন।

রাজিহার ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার ও গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু জানান, সরকারের বরাদ্দকৃত কম্বল পেয়ে তাৎক্ষনিকভাবে তারা ইউনিয়ন পরিষদে উপস্থিত দুস্থদের মধ্যে বিতরণ কার্যক্রম শুরু করেন।

পরে সংশ্লিষ্ঠ মেম্বরদের মাধ্যমে প্রতি ওয়ার্ডে বিতরণের জন্য কম্বলগুলো ওয়ার্ডে ওয়ার্ডে প্রেরণ করলে মেম্বরগন স্থানীয় অসহায় ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করেছেন।

চেয়ারম্যানদ্বয় জানান- চাহিদার তুলনায় কম্বল অপ্রতুল হওয়ায় প্রাপ্যতার সকলকে কম্বল বিতরণ করা যায়নি; ভবিষ্যতে বরাদ্দা সাপেক্ষ বঞ্চিতদের কম্বল প্রদান করা হবে।

কম্বল বিতরেন সময়ে উপস্থিত ছিলেন রাজিহার ইউপি সচিব গৌতম পাল, গৈলা উপি সদস্য তরিকুল ইসলাম চান, মশিউর রহমান সরদার, সৌরভ মোল্লা প্রমুখ।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *