Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে মন্ত্রী হাসানাত আবদুল্লাহ’র কম্বল বিতরণ

আগৈলঝাড়ায় অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে মন্ত্রী হাসানাত আবদুল্লাহ’র কম্বল বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নিজস্ব তহবিলের এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এর আগেও ২৬শ কম্বল বিতরণ করা হয়।

মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের এক হাজার পিচ কম্বল সোমবার বিকেলে ও রাতে দলের নেতা-কর্মী ও চেয়ারম্যানগন বিতরণ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন জানান- অসহায়, দরিদ্র শীতার্তদের দুর্দশা লাঘবের জন্য অন্যান্য বছরের মতো এবছরও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে উপজেলার প্রত্যন্ত এলাকা

বাটরা, আস্কর, ফেনাবাড়ি, কদমবাড়ি, রামেরবাজার, নাঘার, ঐচা গ্রামের দুঃস্থদের মধ্যে এক হাজার পিচ কম্বল বিতরণ করা হয়েছে। এর আগে সকল ইউনিয়নে দুই হাজার ৬শ পিচ কম্বল বিতরণ করা হয়।

বাটরা গ্রামে ২শ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার।

রামের বাজারে ২শ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল হোসেন টিটু, উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক নিখিল সমদ্দার, ইউপি সদস্য মারুফ সেরনিয়াবাত, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সরদার, গৈলা ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক জগদীশ মন্ডলসহ স্থানীয় নেতৃবৃন্দরা।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *