Breaking News
Home / সারাদেশ / বেকারীর গোডাউন থেকে সরকারি চাল উদ্ধার
????????????????????

বেকারীর গোডাউন থেকে সরকারি চাল উদ্ধার

গরীব, দুঃস্থ ও অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দেওয়া সরকারি চাল বেকারীর গোডাউন থেকে উদ্ধার করা হয়েছে।

জেলার হিজলা উপজেলার হরিনাথপুর বাজারের ভাই ভাই বেকারীর গোডাউন থেকে এসব চাল উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন সাদেক বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে হরিনাথপুর ইউনিয়ন পরিষদের কিছু চাল একটি বেকারীর গোডাউনে রাখা আছে।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশের সহায়তায় ওই বেকারীতে অভিযান চালিয়ে প্রায় নয় মন সরকারি চাল জব্দ করে নিয়ে আসেন তিনি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত শনিবার হরিনাথপুর ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন ওয়ার্ডে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। তখন ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সায়েদ বেপারী পরিষদ থেকে নয় মন চাল নিয়ে ভাই ভাই বেকারীর গোডাউনে রাখেন।

গোডাউনের মালিক আব্দুর রহমান জানান, ঈদের আগেরদিন সায়েদ মেম্বার রাতে ট্রলার না পেয়ে এ চাল আমার গোডাউনে রেখেছেন। ইউপি সদস্য সায়েদ বেপারী জানান, গত সপ্তাহে পরিষদে জেলে কার্ডের চাল বিতরণ করা হয়েছে।

সেখানে পাঁচজন জেলের চাল নিতে রাত হয়ে গিয়েছিল। তখন তারা ট্রলার না পাওয়ায় তাদের বেকারীর গোডাউনের মালিক আব্দুর রহমানের হেফাজতে রাখার জন্য বলেছি।

About admin

Check Also

গৌরনদীতে তিন দূর্ঘটনায় আহত-১৫

বরিশালের গৌরনদীতে পৃথক তিনটি গাড়ি দূর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *