Breaking News
Home / সারাদেশ / মহাসড়কে অভিযান জরিমানা আদায়

মহাসড়কে অভিযান জরিমানা আদায়

অতিরিক্ত গতিতে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ, ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধ, কাউন্টার থেকে অতিরিক্ত ভাড়া আদায় করাসহ সড়ক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে ঢাকা-বরিশাল মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়েছে।

বুধবার দিবাগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, জেলা ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের নির্দেশনায় মহাসড়কের গৌরনদী, উজিরপুর, বাবুগঞ্জ, বাকেরগঞ্জ ও বরিশাল সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় স্পিডোমিটার দিয়ে গাড়ির গতিসীমা পরীক্ষা করা হয়। পাশাপাশি দূরপাল্লার গাড়িগুলোকে মহাসড়কে গতিসীমা মেনে চলতে সতর্ক করা হয়েছে। পাশাপাশি রুট পারমিটবিহীন গাড়ি, ফিটনেসবিহীন গাড়ি, অতিরিক্ত ভাড়া আদায়ের অপরাধে ১৩টি মামলায় সাড়ে ১৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

সূত্রে আরও জানা গেছে, ঈদযাত্রা নিরাপদ ও যাত্রী ভোগান্তি কমাতে গৌরনদীতে পরিবহনের কাউন্টারগুলোতে অভিযান চালিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আবদুল্লাহ খান।

তিনি সিট ভাড়া না টাঙানোর অভিযোগে মাহিলাড়া বাসষ্ট্যান্ডের দুইটি কাউন্টারের মালিককে দুই হাজার টাকা জরিমানা করেছেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি উল্লেখ করেন।

About admin

Check Also

গৌরনদীতে তিন দূর্ঘটনায় আহত-১৫

বরিশালের গৌরনদীতে পৃথক তিনটি গাড়ি দূর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *