Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে ঘুষের টাকাসহ তিন প্রিজাইডিং অফিসার আটক

গৌরনদীতে ঘুষের টাকাসহ তিন প্রিজাইডিং অফিসার আটক

বরিশালের গৌরনদী পৌরসভায় মেয়র পদের উপনির্বাচনে ঘুষ গ্রহণের অভিযোগে বুধবার সকালে প্রিজাইডিং অফিসার ও দুই সহকারী প্রিজাইডিং অফিসারসহ তিনজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ঘুষের ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন জানান, আটককৃতরা সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

সূত্রমতে, উপ-নির্বাচনে মোবাইল ফোন মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের পক্ষে উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী মঙ্গলবার রাতে ওই টাকা দিয়ে আসেন।

গোপন সংবাদের ভিত্তিতে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিনের জেরার মুখে অপরাধের কথা স্বীকার করেন প্রিজাইডিং অফিসার গৌরনদী সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সাইদুর রহমান ও অপর দুই সহকারী প্রিজাইডিং অফিসার উত্তর কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক দেলোয়ার হোসেন ও জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী সঞ্জয় কুমার ভদ্র।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, আটককৃতদের কাছ থেকে ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে টরকী বন্দর ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ৪ নম্বর বুথের দায়িত্বরত পোলিং অফিসার গৌরনদী উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম নিজেই ভোটারের সাথে গোপন কক্ষে গিয়ে ইভিএম মেশিনে ভোটারের আঙ্গুলের চাঁপ দিয়ে দেওয়ার সময় তাকে হাতেহাতে ধরে ফেলেন জেলার সিনিয়র অতিরিক্ত নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অহিদুজ্জামান মুন্সী। এ সময় তাকে প্রত্যাহার করা হয়।

পাশাপাশি ৭ নম্বর ওয়ার্ডের পালরদী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের বাহিরে মোবাইল ফোন মার্কার পক্ষে প্রভাব বিস্তারের অভিযোগে পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন সুজনকে আটক করেছে পুলিশ।

About admin

Check Also

গৌরনদীতে তিন দূর্ঘটনায় আহত-১৫

বরিশালের গৌরনদীতে পৃথক তিনটি গাড়ি দূর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *