Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বর্নাঢ্য আয়োজনে আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আগৈলঝাড়ায় বর্নাঢ্য আয়োজনে আওয়ামী লীগ’এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অ-সাম্প্রদায়িক স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বর্নাঢ্য আয়োজনে দেশের সর্ববৃহত তথা এশিয়া মহাদেশের ঐতিহ্যবাহী সংগঠন,

স্বাধীনতা সংগ্রামের নেতৃত্ব দানকারী প্রাচীন রাজনৈতিক দল, সাফল্য, সংগ্রাম আর গৌরবের দাবিদার বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধ নিবেদন,

দেশ মাতৃকার টানে জীবন উৎসর্গকারী সকল শহীদদের স্মরণে নীরবতা পালন শেষে ৭৫ম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সহযোগী সংগঠন ও বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা-কর্মীরা বাদ্য বাজনা সহকারে উপজেলা সদরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়।

বর্নাঢ্য শোভাযাত্র শেষে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

তিনি বলেন- জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে অসাম্প্রদায়িক স্মার্ট বাংলাদেশ নির্মাণ করার কথা ব্যক্ত করেন। পরে দলীয় কার্যালয়ে ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানের মধ্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ,

সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করে একসাথে আওয়ামী লীগের নেতৃত্বে দেশ গড়ার অঙ্গিকার ব্যক্ত করেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী,

ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওযামী লীগের সভানেত্রী মলিনা রানী রায়, নবনির্বাচিত হাফিজা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি,

সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীরা।

About admin

Check Also

গৌরনদীতে তিন দূর্ঘটনায় আহত-১৫

বরিশালের গৌরনদীতে পৃথক তিনটি গাড়ি দূর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *