Breaking News
Home / সারাদেশ / মা হলেন ধর্ষিতা স্কুল ছাত্রী
????????????????????

মা হলেন ধর্ষিতা স্কুল ছাত্রী

অসহায় দিনমজুর পরিবারের মেয়ে এবারের এসএসসি পাশ করা এক ছাত্রী (১৫)। বখাটের লালসার স্বীকার হয়ে অন্তঃস্বত্তার পর একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দিয়েছেন। তবে ওই সন্তানের বাবার স্বীকৃতি দিতে অপরাগতা প্রকাশ করে বখাটে ধর্ষক।

এমনকি স্থানীয় কতিপয় প্রভাবশালীরা বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য ভূক্তভোগী ছাত্রী ও তার অসহায় পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে।

উপায়অন্তু না পেয়ে এ ঘটনায় বরিশাল বিজ্ঞ নারী ও শিশু অপরাধ দমন ট্রাইব্যুনালে ধর্ষক জুয়েল খানকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের রমজানকাঠি গ্রামের।

বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতা স্কুল ছাত্রী অভিযোগ করে বলে, প্রায় ১০ মাস পূর্বে একটি সন্ধ্যার সময় সে বাড়ির পাশের টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় পিছন থেকে তার মুখ চেঁপে ধরে জোরপূর্বক পাশ্ববর্তী জালাল চৌকিদারের বসত ঘরে নিয়ে একই গ্রামের মোহন খানের ছেলে জুয়েল খান (২৭) তাকে একাধিকবার ধর্ষন করে।

নির্যাতিতা ছাত্রী আরও বলে, বিষয়টি কাউকে জানালে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয় জুয়েল। সেই ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে গোপন রাখতে গিয়ে সে অন্তঃসত্তা হয়ে শারিরীকভাবে অসুস্থ হয়ে পরে। পরবর্তীতে বিষয়টি তার পরিবারের লোকজনের কাছে জানানো হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পরলে ধর্ষক জুয়েল এলাকা ছেড়ে আত্মগোপন করে।

নির্যাতিতা স্কুল ছাত্রী আরও বলে, বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য জুয়েলের চাচা বাবু খানসহ এলাকার কতিপয় প্রভাবশালী ব্যক্তি তাকেসহ পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে।

এরইমধ্যে গত ৫ জুন তার একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। এলাকাবাসী এ ঘটনায় জরুরি ভিত্তিতে ধর্ষক জুয়েলকে গ্রেপ্তারপূর্বক নবজাতক পুত্র সন্তানের পিতৃ পরিচয় ফিরিয়ে দিতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তপে কামনা করেছেন।

অভিযোগের ব্যাপারে ধর্ষক জুয়েল খান আত্মগোপনে থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে জুয়েলের চাচা বাবু খান তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বলেন, জুয়েল একজন বিবাহিত পুরুষ।

তার স্ত্রী রয়েছে। তারপরেও ওই স্কুল ছাত্রীর গর্ভে জন্মগ্রহণ করা শিশুর সাথে জুয়েলের ডিএনএ পরীার মাধ্যমে অভিযোগের সত্যতা পাওয়া গেলে আমি তার (জুয়েল) বিচার দাবি করছি।

About admin

Check Also

গৌরনদীতে তিন দূর্ঘটনায় আহত-১৫

বরিশালের গৌরনদীতে পৃথক তিনটি গাড়ি দূর্ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *