Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে পালিয়ে বেড়াচ্ছে নববধু

গৌরনদীতে পালিয়ে বেড়াচ্ছে নববধু

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে পঙ্গু প্রেমিককে বিয়ে করার অপরাধে বাবার পরিবারের দেয়া মিথ্যে অভিযোগ মাথায় নিয়ে পঙ্গু স্বামীর সাথে পালিয়ে বেড়াচ্ছে এক নববধু। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পশ্চিম বার্থী গ্রামের।

বুধবার রাতে ওই নববধু জানান, গত দুই বছর যাবত একই উপজেলার পশ্চিম বার্থী গ্রামের মৃত বিজয় রায়ের পুত্র লিটন রায়ের সাথে তার (নববধু) প্রেমের সম্পর্ক চলে আসছে। এরইমধ্যে পরিবারের সদস্যরা তার অমতে অন্যত্র বিয়ে ঠিক করেন।

গত ২২ অক্টোবর সে (অনিতা) স্বেচ্ছায় নিজ বাড়ী চাঁদশী ইউনিয়নের পশ্চিম শাওড়া গ্রাম থেকে পালিয়ে এসে এক পা বিহীন পঙ্গু প্রেমিক লিটনের সাথে মন্দিরে বসে শাখা সিঁদুর পরে সন্ত্র উচ্চারণ করে বিয়ে করেন।
তিনি আরও জানান, পালিয়ে পঙ্গু প্রেমিক লিটনকে বিয়ে করায় পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে ওঠে।

তারই ধারাবাহিকতায় তার স্বামী লিটন রায়ের বিরুদ্ধে থানায় একটি মিথ্যে অপহরণের অভিযোগ করা হয়। সেই অভিযোগের কারনে তিনি (নববধু) তার পঙ্গু স্বামী লিটনকে নিয়ে এখন পালিয়ে বেড়াচ্ছেন।

অনলাইন জন্ম নিবন্ধন অনুযায়ী তার বয়স ১৮ বছর এবং স্বেচ্ছায় তিনি লিটনকে বিয়ে করেছেন বলেও উল্লেখ করেন। এ বিষয়ে চাঁদশী ইউপি চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে জানান, তার ইউনিয়নের কোন মেয়ে অপহরণ হয়েছে বলে তার জানা নেই।

তবে একটি মেয়ে তার পঙ্গু প্রেমিকের সাথে পালিয়ে বিয়ে করেছে বলে লোকমুখে তিনি শুনেছেন। গৌরনদী মডেল থানার এসআই আরিফুর রহমান জানান, মেয়ের পরিবার মামলা করতে চাচ্ছেনা। তারা মেয়েটিকে উদ্ধার করতে চাচ্ছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *