Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে জাতীয় সমবায় দিবস পালিত

গৌরনদীতে জাতীয় সমবায় দিবস পালিত

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই শ্লোগানে বরিশালের গৌরনদীতে জাতীয় সমবায় দিবস উপলে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে শনিবার সকাল ১১টায় উপজেলা চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারিহা তানজিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সী।

বিশেষ অতিথি ছিলেন বিআরডিপির চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন, গৌরনদী উপজেলা প্রেসকাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা শেখ শাহ্ জামাল।

বক্তব্য রাখেন উপজেলা সমবায় বিভাগের সহকারী পরিদর্শক মোঃ ফকরুল আলম, নলচিড়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি মোঃ রিয়াদ হোসেন স্বপন, গৌরনদী আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ বাদশা ফকির, সেলফ্ ইমপ্লেয়মেন্ট মাল্টিপারপাস লিং সভাপতি মোঃ আনিসুর রহমান, উদ্দীপন খ্রিষ্টান বহুমুখি সমবায় সমিতি লিঃ সভাপতি ষ্টিফিন গোমেজ প্রমুখ। শেষে র‌্যাফের ড্র’র মাধ্যমে সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *