Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য পরীক্ষার উপকরণ ও চাষীদের সবজি বীজ বিতরণ

আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য পরীক্ষার উপকরণ ও চাষীদের সবজি বীজ বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় কমিউনিটি ক্লিনিকে জনগনের স্বাস্থ্য পরীক্ষার উপকরণ বিতরণ ও বন্যায় ক্ষতিগ্রস্থ চাষীদের সবজি বীজ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে হা’ঙ্গার প্রকল্পর সহযোগীতায় মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ অডিটরিয়মে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

স্বাস্থ্য উপকরণ ও বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার দোলন চন্দ্র রায়, হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মামুন মোল্লা, হাঙ্গার প্রকল্পর নারী নেত্রী এলিনা জাহিন, হা’ঙ্গার প্রকল্পর জেলা সমন্বয়কারী মোজাম্মেল হোসেন ও এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাসগুপ্ত।

অনুষ্ঠান শেষে উপজেলার রাজিহার ও বাকাল ইউনিয়নের ৯টি কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে আসা জনগনের জন্য প্রেসার মাপার যন্ত্র, থার্মোমিটার ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় ওই ইউনিয়নের বন্যায় ক্ষ’তিগ্রস্থ চাষিদের মধ্যে ১০জন করে ২০জনকে সবজির বীজ বিতরণ করা হয়। আয়োজকরা জানান, রাজিহার ও বাকাল ইউনিয়নের ৩শজন করে মোট ৬শ জন চাষিকে সবজির বিজ বিতরণ করা হবে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *