Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে ছাত্রলীগ নেতা টিপু ও কামালের মৃ’ত্যু বার্ষিকী পালিত

গৌরনদীতে ছাত্রলীগ নেতা টিপু ও কামালের মৃ’ত্যু বার্ষিকী পালিত

বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আহসান টিপু ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম কামাল হোসেনের ৩০তম মৃ’ত্যু বার্ষিকী উপলক্ষে দলীয় ও পারিবারিক ভাবে নানা কর্মসুচি পালিত হয়েছে।

উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে সোমবার সকালে কালো ব্যাচ ধারণ, দলীয় কার্যালয়ে মিলাদ, দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। দুপুরে ম’রহুমদের কব’রে পুস্পমাল্য অর্পণ, জিয়ারত ও দোয়া মোনাজাত করা হয়।

এ সময় পৌর মেয়র মো. হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, কৃষ্ণ কান্ত দে, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বজলুর রশিদ, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ,

উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, ম’রহুম খায়রুল আহসান টিপুর সহদোর আলম মোল্লা, বোন নাজমুন নাহার পুতুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক বেপারীসহদলীয় নেতা-কর্মী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া পারিবারিক ভাবে পৃথকভাবে কোরানখানি, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, ১৯৯১ সালের এই দিনে বোমা বিস্ফো’রণে উক্ত দুই ছাত্রলীগ নেতা নি’হত হন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *