Home / সারাদেশ / নয় মাস আগে নিখোঁজ নুর বানুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে আগৈলঝাড়া পুলিশ

নয় মাস আগে নিখোঁজ নুর বানুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে আগৈলঝাড়া পুলিশ

নয় মাস আগে নিখোঁজ নুর বানুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে আগৈলঝাড়া পুলিশ

বরিশালের মুলাদী থেকে নয় মাস পূর্বে নিখোঁজ হওয়া এক ষাটোর্ধ এক বৃদ্ধা মাকে খুজে পেয়ে তার পরিবারেরর স্বজনদের কাছে ফিরিয়ে দিয়েছে আগৈলঝাড়া থানা পুলিশ।

আগৈলঝাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক মিলটন মন্ডল জানান, গত নয় মাস আগে মুলাদী থেকে জলিল কবিরাজের স্ত্রী নুর বানু (৬০) নিখোাঁজ হয়। নিখোঁজের পর তার স্বজনরা বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়।

শনিবার রাত নয়টার দিকে আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামের ফজলু তালুকদারের ছেলে আলাউল তালুকদার, শাহিন বেপারীর ছেলে সাইদ হাসান রাতুল ও রুবেন বেপারীর ছেলে জেমস বেপারী বাকাল বাজারের নওপাড়া গ্রামের শিউলীর চায়ের দাকানের সামনে অপরিচিত ওই বৃদ্ধাকে দেখে তার কাছে পরিচয় জানতে চাইলে ওই বৃদ্ধা মা তার বাড়ি মুলাদী উপজেলার তেরচর গ্রামে বলে জানান।

বিষয়টি স্থানীয়রা জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে জানালে আগৈলঝাড়া থানার এসআই মিলটন মন্ডল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বৃদ্ধা মহিলাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সমীরন হালদার জানান, পুলিশের উদ্ধার করা বৃদ্ধা মহিলাকে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা ও ঔষধ দিয়ে ভর্তি করা হয়েছে। ওই বৃদ্ধা কিছুটা ভারসাম্যহীন অবস্থায় রয়েছে বলেও জানান চিকিৎসক।

এসআই মিলটন উদ্ধার করা বৃদ্ধার সাথে কথা বলে মোটামুটি ধারণা নিয়ে তার ছেলে সেকেন্দার কবিরাজের সাথে শনিবার রাতেই যোগাযোগ করেন। বৃদ্ধার ছেলে সেকেন্দার ফকির তার মাকে নিতে রবিবার সকালে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হন।

রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কম্পাউন্ডে বসেই নিখোঁজ বৃদ্ধা নুর বানুকে তার ছেলে ও স্বজনদের কাছে হস্তান্তর করেন এসআই মিলটন মন্ডল।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *