Breaking News
Home / সারাদেশ / ৯৯৯ এ ফোন পেয়ে বৃদ্ধকে উদ্ধার, পরিবারের কাছে হস্তান্তর

৯৯৯ এ ফোন পেয়ে বৃদ্ধকে উদ্ধার, পরিবারের কাছে হস্তান্তর

৯৯৯ থেকে ফোন পেয়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আশ্রিত ওই বৃদ্ধকে শনিবার গভীর রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

উপজেলার হাপানিয়া গ্রামের শাহিন তালুকদার জানান, শনিবার সন্ধ্যায় গ্রামের রাস্তায় মানসিক ভারসাম্যহীন অবস্থায় বৃদ্ধকে ঘুরতে দেখে পরিচয় জানার চেষ্টা করা হয়। এসময় বৃদ্ধকে অনেক কান্ত দেখে ৯৯৯ নম্বরে ফোন করার কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হন।

গৌরনদী মডেল থানার এসআই নাসির হোসেন জানান, ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে উপজেলার হাপানিয়া গ্রাম থেকে কিছুটা মানসিক ভারসাম্যহীন অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করা হয়। এসময় বৃদ্ধকে জিজ্ঞাসাবাদে তিনি (বৃদ্ধ) জানান, তার নাম চান্দু শেখ (৭০)।

সে মাদারীপুর জেলার রাজৈর পৌর এলাকার মোল্লারকান্দি গ্রামের হোসেন শেখের পুত্র। পরবর্তীতে ওই এলাকার কাউন্সিলরের মোবাইল নম্বর সংগ্রহ করে কথার বলার পর কাউন্সিলরের ইমো নম্বরে বৃদ্ধের ছবি পাঠিয়ে পরিচয় নিশ্চিত করা হয়। রাতে বৃদ্ধকে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের জিম্মায় রেখে স্বজনদের খবর দেয়া হয়েছে।

ওই এলাকার কাউন্সিলরের বরাত দিয়ে এসআই নাসির হোসেন আরও জানান, গত একমাস পূর্বে কন্যা মৃত্যুবরন করলে কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে চান্দু শেখ।

এরপর তিনি (চান্দু) পরিবারের কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়। শনিবার রাত তিনটার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বৃদ্ধের স্বজনরা তাকে নিয়ে গেছেন বলেও তিনি উল্লেখ করেন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *